1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : minniewalkley36 :
  6. [email protected] : sheliawaechter2 :
  7. [email protected] : Skriaz30 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : The Bangla Express : The Bangla Express
  10. [email protected] : willierounds :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

বন্দর শিশুবাগ বিদ্যালয়ের সিসি ক্যামেরা গায়েব ও শিক্ষিকাকে হুমকির ঘটনায় সাবেক কমিটির সদস্যদের

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ১১৭ Time View
bondhor

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বিরুদ্ধে থানায় অভিযোগ ঐতিহ্যবাহী বন্দর শিশুবাগ বিদ্যালয়ে সাবেক কমিটির সদস্য সুলতান খানগংয়ের নেতৃত্বে বিদ্যালয়ের সিসি ক্যামেরা গায়েব ও শিক্ষক-শিক্ষিকাদের হুমকি দেয়ার অভিযোগে বন্দর থানায় মামলা দায়ের হয়েছে।

গত বুধবার অত্র বিদ্যালয়ে প্রবেশ করে জোরপূর্বক কোন অনুমতি ব্যাতিরেকে সিসি ক্যামেরা গায়েব করেন এবং শিক্ষিকাদের হুমকি দেন।

এ ব্যাপারে বন্দর শিশুবাগ বিদ্যালয়ের এডহক কমিটির আহবায়ক মোঃ কুতুবউদ্দিন খান বাদী হয়ে সাবেক কমিটির সদস্য সুলতানখানসহ কয়েকজনের নামে আসামী করে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এদিকে নব গঠিত এডহক কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে দেওয়ানী মোকদ্দমা নং- ১১০/২০২৩,তাং- ৩০/০৫/২৩ ইং দায়ের করেন সাবেক সদস্য মোঃ সুলতান খানগং। এ দেওয়ানী মোকদ্দমায় বাদীপক্ষের অত্র অস্থায়ী নিষেধাজ্ঞার আবেদন না মঞ্জুর করেছেন সংশ্লিষ্ট আদালতের বিচারক যুগ্ম জেলা জজ মোহাম্মদ আখতাুজ্জামান ভুঁইয়া। গত ২৩ মে এই আদেশ প্রদান করেন বিচারক।

এর আগে গত ৩১ মার্চ ২০২৩ ইং বিগত কমিটির মেয়াদ কাল শেষ হয়। গঠনতন্ত্র মোতাবেক গত ৩ মে ৪ সদস্য বিশিষ্ট এডহক কমিটি গঠন করা হয়। ৭ মে উৎসবমুখর পরিবেশে এডহক কমিটির দ্বায়িত্ব গ্রহণ করে। অপর দিকে উক্ত কমিটির বিরুদ্ধে সভাপতি ও সম্পাদককে বিবাদী করে আদালতে উল্লেখিত দেওয়ানী মোকদ্দমা দায়ের করে। দাখিলী আবেদন ও নথি পর্যালোচনায় আপত্তি দাখিল পর্যন্ত বিবাদীপক্ষের বিরুদ্ধে (সংযম) এর আদেশ দ্বারা বারিত করেন বিচারক।

এ আদেশ পেয়ে বাদী মোঃ সুলতান খান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী নাসির, বীর মুক্তিযোদ্ধা মোঃ মোশারফ খান, কাজী জহিরুল ইসলাম, ও মোঃ সাইফুল ইসলামগং শিক্ষক/শিক্ষকাবৃন্দের নিষেধ উপেক্ষা করে অত্র বিদ্যালয়ের সিসি ক্যামেরা খুলে নিয়ে যায় এবং শিক্ষক/শিক্ষিকাদের হুমকি প্রদান করে। এ ঘটনায় এডহক কমিটির আহবায়ক মোঃ কুতুবউদ্দিন খান উল্লেখিতদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগের তদন্তকারী অফিসার থানার এস আই মোঃ আসাদুজ্জামান বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে বিদ্যালয়ের অধ্যক্ষর অফিস কক্ষে আসেন। আদালতের ২৩ মে’র সিদ্ধান্তর অনুলিপি পরে দেখেন। এ সময় বিদ্যালয়ের সভাকক্ষে বিবাদী সুলতান খান ও কাজী জহিরুল ইসলামগংদেরকে আদালতের নির্দেশ অমান্য করে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার পরিবেশ বিঘœ সৃষ্টি করা থেকে বিরত থাকার জন্য নির্দেশ প্রদান।

এ সময় সাবেক কমিটির সদস্য সুলতান খান, বীর মুক্তিযোদ্ধা মোঃ মোশারফ হোসেন খান,কাজী জহিরুল ইসলাম। এছাড়াও এডহক কমিটির আহবায়ক মোঃ কুতুবউদ্দিন খান, বিদ্যালয়ের অধ্যক্ষ রোখসানা বেগম (সম্পাদক), এডহক কমিটির সদস্য সাবেক ছাত্রনেতা হাসনাত রহমান বিন্দু, সদস্য কাজী রাসেল উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL