31 C
Nārāyanganj
সোমবার, মে ২৯, ২০২৩

মৌসুমী হত্যা: স্বামীর দুই সহযোগী গ্রেফতার

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: স্বামীর পরকিয়ার জেরেই খুন হয় ঈদের কেনাকাটা করতে বের হওয়া সেই গৃহবধু মৌসুমী আক্তার (২৪)। পরিকল্পিত ভাবে হত্যা করে ডাকাতির নাটক সাজায় তার স্বামী শরিফুল ইসলাম রাসেল এমনটাই তথ্য দিলেন পুলিশ।

মঙ্গলবার (২৩ মে) পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলন এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম।

এর আগে, হত্যাকান্ডে ধৃত স্বামীর দুই সহযোগী আরজু (৩৫) ও রাজীব হোসেন (২৯)কে মঙ্গলবার সকালে রূপগঞ্জ থেকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

সংবাদ সম্মেলনে তরিকুল ইসলাম জানান, ১০ বছর পূর্বে শরিফুল ইসলামের সাথে মৌসুমী আক্তার বিয়ে হয়। তাদের ঘরে একটি ছেলে সন্তানও জন্ম হয়। স্বামী শরিফুল ইসলামের সাথে বিভিন্ন মেয়ের অবৈধ সম্পর্কে থাকায় দীর্ঘদিন যাবৎ এ নিয়ে মৌসুমী প্রতিবাদ করে। এরই জেরে গত ১৯ এপ্রিল মার্কেটে যাওয়ার কথা বলে মৌসুমীকে নিয়ে বাসা থেকে বের হয় রাজিব। কেনাকাটা শেষ করে রাত ৯টার দিকে বাড়ির উদ্দেশ্যে রওনা হয় তারা।

অন্যদিকে, পুর্বপরিকল্পনা অনুযায়ী একটি সিলভার কালার হায়েস নিয়ে সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের হিংলাব এলাকায় অপেক্ষা করছিলো রাজিবের দুই সহযোগী আরজু ও রাজিব। ঘটনাস্থলে পৌছালে মৌসুমীকে গাড়িতে উঠিয়ে শ্বাস রোধ করে হত্যা করে তারা তিনজন। পরে নিজ শরীরে আঘাত করে ডাকাতির নাটক সাজায় স্বামী শরিফুল ইসলাম।

গ্রেফতারকৃত ২জনই হত্যাকান্ডের কথা স্বীকার করেছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। এছাড়া, স্বামী শরিফুল ইসলাম আগে থেকেই কারাগারে রয়েছে বলে জানানো হয়।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

0
Would love your thoughts, please comment.x
()
x