1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষার্থীদেরকে সৎ, চরিত্রবান ও দেশপ্রেমিক হওয়ার আহ্বান জানালেন ধর্মমন্ত্রী ইসলামপুরে ধর্মমন্ত্রীর  মতবিনিময় সভা অনুষ্ঠিত সাংবাদিকদের নিয়ে নারায়ণগঞ্জে কুষ্ঠ বিষয়ক আলোচনা সভা এ যেন সাখাওয়াতের রাজনীতিতে ভড়াডুবি ধর্ম মন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে ‘পিস্তল’সহ আটক দুই বক্তাবলী লক্ষীনগরে প্রবাসীর বাড়িতে চুরির ঘটনায় আটক ১ ইসলামপুরে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক  জামালপুরে পানিবন্দি ১০ হাজার মানুষ, ২৫ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ সাব্বির আলম হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহন সরকারের প্রতিহিংসার শিকার হয়ে মিথ্যা মামলায় দেশনেত্রী কারাগারেঃ শফিক

আজ দেশ ও জাতি আওয়ামী লীগের হাতে বন্দী: জয়নুল

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ২১৬ Time View
bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক বলেন, আপনাদের আর জনগন বিশ্বাস করতে পারছে না। আপনারা বিশ্বাসের ঘরে আগুন দিয়েছেন তত্বাবধায়ক সরকার বাতিল করে। আপনাকে বাধ্য করা হবে তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেবার জন্য।

শনিবার (২৬ আগষ্ট) বিকেল ৩টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে অবৈধ, লুটেরা, ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্তিকরণ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করে, নতুন নির্বাচন কমিশন গঠন করে নির্বাচন অনুষ্ঠানের একদফা দাবিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কালো পতাকা গনমিছিলের পূর্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জয়নুল আবেদীন ফারুক  আরও বলেন, মিছিল মিটিং করার অভ্যাস আমাদের আছে। আমরা ১৬ বছর সকল অত্যাচার, গুম, হামলা মামলা সহ্য করে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে আমরা সমাবেত হয়েছি। আমার মা খালেদা জিয়ার মুক্তি, দেশনেত্রীর সুচিকিৎসা এবং একদফা দাবী সমর্থনেই নারায়ণগঞ্জ মহানগরের আজকের সমাবেশ।

তিনি আরো বলেন, আজ দেশ ও জাতি আওয়ামী লীগের হাতে বন্দী। দেশের গণতন্ত্র হত্যা করে লুটেরা এই সরকার  জনগনকে অধিকার হরণ করছে। এই লুটেরা সরকারের বিরুদ্ধে দেশের জনগনকে রুখে দাঁড়াতে হবে। জনগনের ভোটাধিকার পূর্নদ্ধার করার জন্য তত্তাবধায়ক সরকারের অধীনেই নির্বাচন হবে।

যতক্ষণ পর্যন্ত আপনারা দেশ থেকে শতকোটি টাকা লুট করেছেন তা ফেরত না আনেন ততক্ষণ পর্যন্ত এই নারায়ণগঞ্জে আমরা ঝড়, বৃষ্টি উপেক্ষা করে আন্দোলন লড়াই করে যাবো। এই লড়াই সংগ্রামে ইনশাআল্লাহ টিকে থাকবে খালেদা জিয়া, তারেক রহমানের রাজনীতির। ভোট চোর আওয়ামী লীগ যদি মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল সত্যিকারের হয়ে থাকেন তাহলে বাংলাদেশে নিরপেক্ষ নির্বাচন প্রদান করেন।

সভাপতির বক্তব্যে এড.সাখাওয়াত হোসেন খান বলেন, এক দফা মানতে হবে আর নয় বাংলাদেশের মানুষ এই সরকারকে টেনে হিছড়ে নামিয়ে এই দেশের জনগনের সংগ্রাম কায়েম করবে ইনশাআল্লাহ।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে বৃষ্টি উপেক্ষা করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠন নারায়ণগঞ্জ প্রেস ক্লাব থেকে একটি কালো পতাকা গনমিছিল বের হয়। মিছিলটি চাষাড়া প্রদক্ষিণ করে নারায়ণগঞ্জ ২নং রেলগেইট গিয়ে সমাপ্তি হয়।

এসময় মহানগর বিএনপির সদস্য সচিব এড.আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় গনমিছিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এড.জাকির হোসেন, যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, সদস্য এড.রফিক আহম্মেদ, মাসুদ রানা, ডা.মজিবুর রহমান,মাকিদ মোস্তাকিম শিপলু, এড.এইচ এম আনোয়ার প্রধান,

মহানগর যুবদলের আহবায়ক মমতাজউদ্দীন মন্তু, সদস্য সচিব মনিরূল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহবায়ক সাগর প্রধান, যুগ্ম আহবায়ক শাহেদ আহমেদ,যুব দল। নেতা কে এম মাজহারুল ইসলাম জোসেফ, যুব মহিলা দলের নেত্রী আয়েশা আক্তার দীনা,মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর প্রমূখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL