1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

ইয়াবাসহ এনায়েতনগর ইউপি প্যানেল চেয়ারম্যার সালাউদ্দিনের ছেলে আটক,অত:পর…..

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ২৩৬ Time View
fothulla

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম.সাইফুল্লাহ বাদলের ভাগিনা এবং এনায়েতনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো.সালাউদ্দিনের ছেলে শিহাবসহ ৪জনকে ইয়াবাসহ আটক করেছে। বৃহস্পতিবার রাত প্রায় ১০টায় নগরীর জিমখানা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০পিস ইয়াবা উদ্ধার করে গোয়েন্দা পুলিশ।

এদিকে ইউপি চেয়ারম্যানের ভাগিনা ও প্যানেল চেয়ারম্যানের ছেলে শিহাবকে ছাড়াতে রাত থেকেই তদবির শুরু হয় বলে জানান শিহাবের সাথে আটক হওয়া অন্যান্য আসামীর স্বজনরা। এর মধ্যে একজনকে ২০পিস ইয়াবা দিয়ে মামলঅ দেয়া হলেও সাইফুল্লাহ বাদলের ভাগিনাসহ ৩জনকে ছেড়ে দেয়ার অীভযোগ উঠেছে গোয়েন্দা পুলিশের বিরুদ্ধে।

এ বিষয়ে জানতে চাইলে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক মো.শামীম জানান, প্রাঙ্গনসহ চারজনকে আটক করেছি। কিন্তু শিহাব যে ওর সাথে জড়িত তা প্রাঙ্গন কিছুই বলছেনা। শিহাবসহ বাদীদের সন্দেহজনক ভাবে আটক করে নিয়ে আসি। কিন্তু প্রাঙ্গনের সাথে ইয়াবা পাওয়া যাওয়ায় তার বিরুদ্ধে মামলা হয়েছে।

এ বিষয়ে গোয়েন্দা পুলিশের হাতে ইয়াবাসহ আটক শিহাবের বাবা এনায়েতনগর ইউপির প্যানেল চেয়ারম্যান সালাউদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন,আমি এ বিষয়ে কিছুই জানিনা। আপনার ছেলে কাল রাত্র থেকে কোথায় আছে তা জানেন না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,আমি একটি অনুষ্ঠানে রয়েছি তাই কিছুই বলতে পারছিনা।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL