1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষার্থীদেরকে সৎ, চরিত্রবান ও দেশপ্রেমিক হওয়ার আহ্বান জানালেন ধর্মমন্ত্রী ইসলামপুরে ধর্মমন্ত্রীর  মতবিনিময় সভা অনুষ্ঠিত সাংবাদিকদের নিয়ে নারায়ণগঞ্জে কুষ্ঠ বিষয়ক আলোচনা সভা এ যেন সাখাওয়াতের রাজনীতিতে ভড়াডুবি ধর্ম মন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে ‘পিস্তল’সহ আটক দুই বক্তাবলী লক্ষীনগরে প্রবাসীর বাড়িতে চুরির ঘটনায় আটক ১ ইসলামপুরে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক  জামালপুরে পানিবন্দি ১০ হাজার মানুষ, ২৫ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ সাব্বির আলম হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহন সরকারের প্রতিহিংসার শিকার হয়ে মিথ্যা মামলায় দেশনেত্রী কারাগারেঃ শফিক

কোন স্বৈরাচার সরকার মানুষের গণতন্ত্রকে হরণ করে ক্ষমতায় টিকে থাকতে পারেনি: সাগর প্রধান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ১৮১ Time View
sagor prodhan

দ্যা বাংলাপ এক্সপে্রৃস ডটকম:  নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক সাগর প্রধান বলেন, ইতিহাস সাক্ষী এই দেশে কোন স্বৈরাচার সরকার মানুষের গণতন্ত্রকে হরণ করে বেশি দিন ক্ষমতায় টিকে থাকতে পারেনি আওয়ামীলীগও পারবে না। রাতে ভোট চোরি করে ক্ষমতায় এসে স্বাধীন দেশের মানুষকে পরাধীনতার ধুম্রজালে বন্দি করে রেখেছে। এখন মানুষের বাকস্বাধীনতা নাই, ভোটাধিকার নাই, গণতন্ত্র নাই তারা শুধু দেশের সম্পদ লুট করে বিদেশে পাচারে ব্যস্থ হয়ে পরেছে। দেশের মানুষের কথা চিন্তা করার সময় তাদের নাই।

এভাবে আর চলবে না দেশের মানুষ প্রতিবাদ করতে শিখে গেছে। আর ক্ষমতায় টিকে থাকতে পারবেন না। আপনাদের প্রতিটি কর্মের হিসেব এই দেশের জনগনের কাঠগড়ায় দিতে হবে। পালাবার পথ খোজে পাবেন না।

শনিবার (২৬ আগষ্ট) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মহানগর বিএনপির কালো পতাকা গণমিছিলে যোগাদ করেন মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক সাগর প্রধান।

এর আগে সাগর প্রধানের নেতৃত্বে নগরীর খানপুর হাসপাতালের সামনে যুবদল নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে জড়ো হতে শুরু করেন। পরে মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক সাগর প্রধানের নেতৃত্বে মহানগর যুবদলের নেতাকর্মীরা মিছিল নিয়ে প্রেসক্লাবের সামনে উপস্থিত হন।

এসময়ে উপস্থিত ছিলো, মহানগর যুবদল নেতা মনজুর হোসেন, মাহবুব হোসেন, জাকির হোসেন, সুমন প্রধান, মাসুম মিয়া, শহীদ ভূঁইয়া, শাহাবুদ্দিন, হুমায়ুন কবির, মোঃ ওয়াসিম, মোঃ সোলেমান হালিম প্রধান, মোঃ ফারুক হোসেন, মোঃ আলম হোসেন প্রমুখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL