1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

না’গঞ্জে অনেক নেতা আছে তারা তো মাঠে নামে নাই – শামীম ওসমান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ১৪৫ Time View
samim

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে যুবলীগ নেতা জানে আলম বিপ্লবের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগষ্ট) বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ সদরের পশ্চিম তলার আরামবাগে অনুষ্ঠিত হয় এ আলোচনা ও দোয়া মাহফিল।

যুবলীগ নেতা জানে আলম বিপ্লব এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব এ কে এম শামীম ওসমান।

এসময় প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান বলেন,শেখ হাসিনা আওয়ামী লীগের সম্পদ না। শেখ হাসিনা বাংলাদেশের মানুষের ভবিষ্যত। ছোট ছোট বাচ্চাদের স্বপ্ন শেখ হাসিনা। তিনি শুধু স্বপ্ন দেখেন না, বাস্তবায়ন করেন।

এমপি নারায়ণগঞ্জের আওয়ামী লীগ নেতদের উদ্দেশ্যে বলেন,এই বিএনপি জামায়াত মানুষকে আগুনে পুড়িয়ে মেরেছে। পাঁচশ জন মানুষ পুড়িয়ে মেরেছে। তিন হাজার মনুষকে আগুনে পুড়িয়ে দেয়া হয়েছিল। স্কুল কলেজ পুড়িয়েছে, গরুও পুড়িয়ে মেরেছে। আবারও আগষ্টের শেষ থেকে সেপ্টেম্বর থেকে নভেম্বর এমন কিছু ঘটনা ঘটানোর চেষ্টা করা হবে যেন বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াতে না পারে। নারায়ণগঞ্জে অনেক নেতা আছে কিন্তু কই তারা তো মাঠে নামে নাই।

তারা টাকার জন্য রাজনীতি করে। রাজনীতি দুই ধরনের মানুষ করে থাকে।কেউ রাজনীতি করতে আসে টাকা কামাতে আর কেউ টাকা ব্যয় করে রাজনীতি করে।আমার দাদা,বাবা তারপর আমার ভাইয়ায়েরা রাজনীতি করছি। এবার খেলা হবে হবেই, বিএনপির সাথে আমাদের খেলা হবে। এবারের খেলায় তারা অশান্তি চায় আর আমরা শান্তি, তারা চায় সাম্প্রদায়িক আর আমরা অসাম্প্রদায়িক। আমরা দেশের জনগনের জন্য লড়াই করবো।

তিনি আরো বলেন,গতকাল প্রধানমন্ত্রী বক্তব্য দিয়েছেন।তার বক্তব্যে স্পট হয়েছে বঙ্গোপসাগরে ঘাটি গাড়ার চেষ্টা করা হচ্ছে। বাংলাদেশের মানুষ আফগানি¯ন্তন, সিরিয়া ও ইরাকের মত হবে। শেখ হাসিনা থাকবে না তখন আপনার, আপনার বাচ্চার ভবিষ্যৎ কি হবে বুকে হাত দিয়ে বলুন। এই দেশে বসেই শত্রুরা ষড়যন্ত্র শুরু করেছে। আমাদের এই শত্রুদের সাথে লড়তে হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহা নিজাম,সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ মান্নান, মহানগর যুবলীগের সাবেক সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিছির আলী প্রমূখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL