1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না:গঞ্জ মহানগর বিএনপির বৃহত অংশের ঈদ পূর্নমিলন অনুষ্ঠিত ইসলামপুর ইউনিয়ন ভূমি সেবা সপ্তাহ অনুষ্ঠিত নাঃগঞ্জ সদরে ভূমিসেবা সপ্তাহ অনুষ্ঠিত ইসলামপুর সদর ইউনিয়ন ভূমি সেবা সপ্তাহ পালন অনেকের কিন্তু বোরকার সময়ও এসে গেছে: মামুন হাসান বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বাংলাদেশ মহিলা পরিষদ, না’গঞ্জ জেলার  বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি পালন বন্দর উপজেলা প্রেসক্লাবের কমিটি ঘোষণা, পরিচিতি সভা অনুষ্ঠিত ইসলামপুরে বন্যা কবলিত মানুষের দূর্ভোগ লাঘবে নির্মিত হচ্ছে মুজিবকিল্লা ডিজিটাল স্বাস্থ্য ও ক্ষুদ্র স্বাস্থ্যবীমা প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় কর্মশালা ওসমান হত্যা মামলার সাজা প্রাপ্ত প্রধান আসামী আবুল হোসেন র‌্যাবের জালে

নির্বাচন নিয়ে আর্ন্তজাতিকভাবে চক্রান্ত হচ্ছে – শামীম ওসমান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ১৬৫ Time View
samim osman

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন,আসছে নির্বাচন নিয়ে আর্ন্তজাতিকভাবে চক্রান্ত হচ্ছে। বিশে^র প্রায় ৩৩টি বাংলাদেশের আসছে নির্বাচন নিয়ে প্রচুর মাথা ঘামাচ্ছেন। বিএনপি-জামাত জোট নির্বাচন নিয়ে দেশের পরিস্থিতি তৈরী করতে চাইছে তা কখন বাস্তবায়ন হবেনা।

কারন জাতির জনকের কন্যা দেশের যে পরিমান উন্নয়ন করেছেন তা দেখে সহ্য হচ্ছেনা অনেক বিদেশীদের। তিনি আরও বলেন,বর্তমানে তারা বঙ্গোপসাগরে তারা ঘাটি নির্মান করতে চাইছে তা কখনও সম্ভব নয়।

ফতুল্লা থানা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন কর্তৃক আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) ফতুল্লা পারিবারিক মিলনায়তন মাঠে এ শোক দিবস পালন করা হয়।

তিনি আরও বলেন, সিরিয়া,ইরাক ও আফগানিস্তানসহ বিশে^র অনেক মুসলিক দেশগুলোকে তারা মাটির সাথে মিশিয়ে দিয়েছেন। কিন্তু আমরা মুজিব সৈনিকরা বেঁচে থাকতে কখনও হতে দেবোনা।  তিনি বলেন,বাংলাদেশের অনেক পরে সিঙ্গাপুর স্বাধীনতা অর্জন করে তারা এখন উন্নত রাষ্ট্র।

অথচ আমরা এখনও তা পারিনি। কারন সিঙ্গাপুরের মানুষ তাদের প্রিয় নেতাকে হত্যা করেনি। কিন্তু বাংলাদেশের কতিপয় মানুষ বঙ্গবন্ধুকে তার স্বপরিবারে হত্যা করে ৭৫’এ একটি কালো অধ্যায় তৈরী করেছে। সেই কুচক্রী মহল এখনও পর্যন্ত পায়তারা করছে দেশে আরেকটি ১৫ আগষ্ট রচনা করতে যা কখনও করতে দেয়া হবেনা। তিনি আরও বলেন, শেখ হাসিনা আওয়ামীলীগের কেউ না কিন্তু বাংলাদেশের সম্পদ। তাকে বাচিঁয়ে রাখাটা আপনার আমার সকলে দ্বায়িত্ব।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ফতুল্লা ইউপি চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা সাজাহান ভুইয়া,জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল,জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী,ফতুল্লা থানা আওয়ামীলীগের কার্যকরী সদস্য হাজি আবু মো.শরীফুল হক,সমাজ সেবক হামিদুল হক,যুবলীগ নেতা রিপন খন্দকার,মশিউর রহমান তরুন খন্দকার,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাজল চৌধুরী প্রমুখ। পরে অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL