1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষার্থীদেরকে সৎ, চরিত্রবান ও দেশপ্রেমিক হওয়ার আহ্বান জানালেন ধর্মমন্ত্রী ইসলামপুরে ধর্মমন্ত্রীর  মতবিনিময় সভা অনুষ্ঠিত সাংবাদিকদের নিয়ে নারায়ণগঞ্জে কুষ্ঠ বিষয়ক আলোচনা সভা এ যেন সাখাওয়াতের রাজনীতিতে ভড়াডুবি ধর্ম মন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে ‘পিস্তল’সহ আটক দুই বক্তাবলী লক্ষীনগরে প্রবাসীর বাড়িতে চুরির ঘটনায় আটক ১ ইসলামপুরে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক  জামালপুরে পানিবন্দি ১০ হাজার মানুষ, ২৫ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ সাব্বির আলম হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহন সরকারের প্রতিহিংসার শিকার হয়ে মিথ্যা মামলায় দেশনেত্রী কারাগারেঃ শফিক

রূপগঞ্জে চলন্ত মাইক্রোবাসে আগুন আহত ১

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ১০৭ Time View
rupganj

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় একটি চলন্ত মাইক্রোবাসে হঠাৎ করে আগুন ধরে যায়। এতে মাইক্রোবাসের চালক রাজিব আহত হন।

শনিবার (১২ আগস্ট) দুপুরে কাঞ্চন ব্রিজের পশ্চিম পাশের ৩০০ ফুট ও ঢাকা বাইপাস সড়কের সংযোগস্থলে এ ঘটনা ঘটে। খরব পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা আগুন নেভান।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে অরনেট ইমার্জেন্সি সিকিউরিটি নামে একটি কোম্পানির বেশ কয়েকটি মাইক্রোবাসের বহর রাজধানীর নতুন বাজার থেকে তাদের নিজস্ব অনুষ্ঠানে যোগ দিতে পূর্বাচলে যাচ্ছিল। পথে এশিয়ান হাইওয়ের কাঞ্চন ব্রিজের পশ্চিমপাশে ৩০০ ফুট ও হাইওয়ে সড়কের সংযোগস্থলে পৌঁছালে চলন্ত একটি মাইক্রোবাসে আগুন ধরে যায়। খবর পেয়ে পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নেভায়। পরে গাড়িটি সড়ক থেকে নিরাপদ স্থানে সরিয়ে নিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এ বিষয়ে পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিসের কমান্ডার রতন রায় বলেন, অরনেট ইমার্জেন্সি সিকিউরিটি কোম্পানির গাড়ি বহরের একটি মাইক্রোবাসে চলন্ত অবস্থায় আগুন ধরে যায়। খবর পেয়ে আমাদের দুইটি ইউনিট আগুন নিভিয়ে গাড়িটি সরিয়ে নিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

তিনি বলেন, এ ঘটনায় মাইক্রোবাসচালক রাজিব আহত হন। ইঞ্জিন অতিরিক্ত গরম হওয়ার কারণে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে। বিস্তারিত পরে বলা যাবে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL