1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষার্থীদেরকে সৎ, চরিত্রবান ও দেশপ্রেমিক হওয়ার আহ্বান জানালেন ধর্মমন্ত্রী ইসলামপুরে ধর্মমন্ত্রীর  মতবিনিময় সভা অনুষ্ঠিত সাংবাদিকদের নিয়ে নারায়ণগঞ্জে কুষ্ঠ বিষয়ক আলোচনা সভা এ যেন সাখাওয়াতের রাজনীতিতে ভড়াডুবি ধর্ম মন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে ‘পিস্তল’সহ আটক দুই বক্তাবলী লক্ষীনগরে প্রবাসীর বাড়িতে চুরির ঘটনায় আটক ১ ইসলামপুরে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক  জামালপুরে পানিবন্দি ১০ হাজার মানুষ, ২৫ শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ সাব্বির আলম হত্যা মামলায় আদালতে জাকির খানের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহন সরকারের প্রতিহিংসার শিকার হয়ে মিথ্যা মামলায় দেশনেত্রী কারাগারেঃ শফিক

সিএনজি নিয়ে উধাও ফতুল্লায় আইন-শৃংখলা বাহিনীর পরিচয়ে ব্যবসায়ীকে তুলে নিয়ে টাকা আদায়!

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ১৫২ Time View
uddar
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ফতুল্লার ইসদাইরে লেনদেন সংক্রান্ত বিষয়ে শত্রুতা এবং নিজেদের লোককে আইন-শৃংখলা বাহিনীর পরিচয় দিয়ে কর্মস্থল থেকে অন্যত্রস্থানে নিয়ে টাকা দাবী করা এবং তা না দেয়ায় মারপিট করে শরীরের বিভিন্নস্থানে লীলাফুলা করার অভিযোগ উঠেছে ইসদাইর রেললাইন এলাকার মো.সামসুল এর ছেলে রেজাউলগংদের বিরুদ্ধে।

এ বিষয়ে ভুক্তভোগী একই এলাকার রাজু হাওলাদারের ছেলে মো.জাফর হাওলাদার রেজাউলগংদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, বাদী পেশায় একজন জুট ব্যবসায়ী। লেনদেন সংক্রান্ত বিষয়ে বিবাদী রেজাউল বিভিন্ন সময়ে তাকে ভয়ভীতি ও হুমকী প্রদান করে আসছে। গত ১০ আগষ্ট বিকেল ৫টায় বিবাদী ৪/৫জন অজ্ঞাত ব্যক্তিকে আমার কাছে পাঠায় নিজেদেরকে আইন-শৃংখলা বাহিনীর পরিচয়ে।

তারা জোড়পুর্বক আমাকে গাড়িতে তুলে সস্তাপুরের গাবতলার মোড়ে নিয়ে একটি দোকানে আটক করে রাখে এবং আমার কাছে ৭ লক্ষ টাকা দাবী করে। দাবীকৃত টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা আমাকে কিলঘুষি মেরে শরীরের বিভিন্নস্থানে লীলাফুলা জখম করে।

এ সময় বিবাদীরা আমার কাছ থেকে টাকা আদায়ের জন্য ১নং বিবাদীরা তথ্যমতে আমার সিএনজি চালককে গাড়িসহ সেখানে ডেকে নিয়ে যায়। আমার সিএনজির চালক বাবু সেখানে গেলে গাবতলা মাজারের সামনে থেকে চালক বাবুকে গাড়ি থেকে নামিয়ে দেয় ও চাবি কেড়ে নিয়ে। এ সময় বিবাদীরা চালক বাবুকেও মারধর করে।

একপর্যায়ে বিবাদীরা আমার কাছে টাকা না পেয়ে কাঠের ডাসা ও এসএস পাইপ দিয়ে এলোপাতারি পেটালে প্রান রক্ষার্থে আমার স্ত্রীকে ফোন করা হলে সে রাত প্রায় পৌনে ২টায় ১ লাখ ৩৮ হাজার টাকা জোগাড় করে নিয়ে যায়।

এ সময় বিবাদীরা একটি সাদা কাগজে আমার ও আমার স্ত্রী স্বাক্ষর আদায় করে নেয়। উল্লেখিত বিবাদীরা যোগসাজেস করিয়া আমার মালিকানাধীন সিএনজির দাম ধার্য করে অন্যত্র বিক্রির পায়তারা শুরু করে। এ সময় আমি আমার সিএনজি গাড়িটি ফেরত চাইলে বিবাদীরা আমাকে অকথ্য ভাষায় গালাগাল করেন।

এ বিষয় নিয়ে যেন বেশী বাড়াবাড়ি না করি সে জন্য বিবাদীরা আমাকে ও আমার স্ত্রীকে নানাভাবে হুমকী প্রদান করেন এবং এ নিয়ে আইনী ব্যবস্থা গ্রহন করিলে বিবাদীরা আমাকে প্রাননাশসহ যেকোন প্রকার ক্ষতিসাধন করিতে পারে মর্মে আমি থানায় লিখিত অভিযোগ দায়ের করি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL