1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন

না’গঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে খালেদা জিয়ার ৭৮তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ১৯৭ Time View
bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

বুধবার (১৬ আগষ্ট) বাদ আছর ডিআইট মার্দ্রাসা ও এতিম খানায় এই মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনুর সভাপতিত্বে ও সদর থানা বিএনপির সদস্য সচিব আওলাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ মিলাদ ও দোয়ায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক ও সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, এছাড়াও আরও বক্তব্য রাখেন, বন্দর থানা বিএনপির আহবায়ক সাবেক কাউন্সিলর হান্নান সরকার, বন্দর উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড. বিল্লাল হোসেন।

এসময়ে প্রধান অতিথির বক্তব্যে আব্দুস সবুর খান সেন্টু বলেন, দেশে এখন মানুষের বাকস্বাধীনতা নাই, মানুষের ভোটাধিকার নাই, পরিবার পরিজন নিয়ে ঠিক মত তিন বেলা খেতে পারে না। আর অবৈধ সরকার বলে দেশে উন্নয়নের জোয়ার বইছে। এর নাম যদি হয় উন্নয়ন তাহলে এই উন্নয়নের কোন প্রয়োজন নাই।

আজকে ন্যায়ের পক্ষে কথা বলার অপরাধে সরকারের মিথ্যা মামলায় আমাদের নেত্রী কারাগারে বন্দি। আর তার সাথে সাথে দেশের গণতন্ত্রও কারাগারে বন্দি হয়ে আছে। আপনাদের সকলের কাছে আমি আহবান করবো দেশনেত্রীর জন্য দোয়া করবেন। তিনি যেন এই জালিম সরকারের বন্দিদশা থেকে মুক্ত হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। সেই সাথে মহান রাব্বুল আলামিন তাকে যেন দ্রুত সুস্থতা দান করেন।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা  মো: হাবিবুর রহমান।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সাবেক সভাপতি মনিরুজ্জামান মনির, মহানগর বিএনপির সদস্য মনোয়ার হোসেন শোখন, আমিনুর ইসলাম মিঠু, মহানগর বিএনপি নেতা তাহের আলী, মেজবাহ উদ্দিন স্বপন, নেছার উদ্দিন, ফারুক চৌধুরী, মো: হোসেন কাজল, হাজী ইসমাইল হোসেন, মনির মল্লিক, রাশেদুল ইসলাম টিটু,

মোস্তাকুর রহমান মোস্তাক, সাইদুর রহমান, মোস্তাফিজুর রহমান পাবেল, মহিবুল, আলী আজগর, আল-মামুন, মো: সাফী,  আব্দুল হামিদ ভাষানী, শহীদ হাসান, আলী আকবর, কায়ুম, আমজাদ হোসেন,  কামাল, স্বপন,  মিজানুর রহমান আরিফ, মনির হোসেন, আনছার আলি, সেলিম, তোফাজ্জল হোসেন, সোহেল, মামুন প্রধান, সামসুজ্জামান খোকা,  আব্দুল কাদির, এম কে সুলতান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL