1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন

মাওলানা ফেরদাউস একজন মুনাফিক – শাহ নিজাম

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ১৭৫ Time View
sha nijam

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: হেফাজত নেতা মাওলানা ফেরদাউসকে মুনাফিক হিসেবে আখ্যা দিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মো.শাহনিজাম। সোমবার (২১আগষ্ট) দুপুরে লামাপাড়া -নয়ামাটি এলাকায় কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা সভা, দোয়া মাহফিল ও নেওয়াজ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধবের বাংলাদেশ যখন উন্নয়নশীল দেশে পরিনত হচ্ছে ঠিক সেই সময় ফেরদাউসদের মত নেতারা কিভাবে এমন কথা বলেন তা বোধগম্য নয়। তিনি বলেন,কিছুদিন আগে একটি অনুষ্ঠানে গিয়েছিলাম,সেখানে উপস্থিত ছিলেন হেফাজত নেতা মাওলানা ফেরদাউস। সেখানে আমি তাকে চা খাওয়ার জন্য অনুরোধ করলে তিনি তা খাননি। তিনিই সে দিন বলেছিলেন যে,ভাই আগে মাহফিল করতে যখন বরিশাল যেতাম তখন যেতে আসতে প্রায় ৪দিন সময় পেরিয়ে যেতো।

কিন্তু বর্তমানে যোগাযোগ ব্যবস্থার উন্নতি হওয়ার ফলে এখন আর বেশী সময় লাগেনা। অথচ কিছুদিন আগে একটি লোকাল পত্রিকায় দেখলাম যে মাওলানা ফেরদাউস বলেছেন যে, এ সরকারের আমলে নাকি বেশী উন্নয়ন হয়নি। এখন আপনারা বলেন,ফেরদাউস একজন আলেম মানুষ। তিনি যদি প্রথমে স্বীকার করে পরবর্তীতে অস্বীকার করেন তাহলে তার চেয়ে মুনাফিক কি আর দুনিয়াতে আছে।

মোঃ আব্দুল রশিদ মিঠুন এর সঞ্চালনায়, ফতুল্লা থানা যুবলীগ নেতা মোফাজ্জল হোসেন চুন্নুর সভাপতিত্বে আলোচনা সভা,দোয়া ও নেওয়াজ বিতরন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সদস্য মোঃ মজিবুর রহমান, মোঃ পিয়ার আলী সরদার কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ, মোঃ সবুজ,মোঃ রানা মোল্লা, রাজু আহম্মেদ রাজা ফতুল্লা থানা যুবলীগ নেতা প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন বায়তুল মাহফুজ জামে মসজিদের পেশ ইমাম বেলাল হোসেন নূরী।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL