1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না:গঞ্জ মহানগর বিএনপির বৃহত অংশের ঈদ পূর্নমিলন অনুষ্ঠিত ইসলামপুর ইউনিয়ন ভূমি সেবা সপ্তাহ অনুষ্ঠিত নাঃগঞ্জ সদরে ভূমিসেবা সপ্তাহ অনুষ্ঠিত ইসলামপুর সদর ইউনিয়ন ভূমি সেবা সপ্তাহ পালন অনেকের কিন্তু বোরকার সময়ও এসে গেছে: মামুন হাসান বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বাংলাদেশ মহিলা পরিষদ, না’গঞ্জ জেলার  বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি পালন বন্দর উপজেলা প্রেসক্লাবের কমিটি ঘোষণা, পরিচিতি সভা অনুষ্ঠিত ইসলামপুরে বন্যা কবলিত মানুষের দূর্ভোগ লাঘবে নির্মিত হচ্ছে মুজিবকিল্লা ডিজিটাল স্বাস্থ্য ও ক্ষুদ্র স্বাস্থ্যবীমা প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় কর্মশালা ওসমান হত্যা মামলার সাজা প্রাপ্ত প্রধান আসামী আবুল হোসেন র‌্যাবের জালে

সিদ্ধিরগঞ্জে হেযবুত তওহীদের আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৬৭ Time View
hizbot

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সন্ত্রাস, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা, ধর্মব্যবসা ও অপরাজনীতির বিরুদ্ধে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০৮ সেপ্টেম্বর) বিকেলে চৌধুরীবাড়ী রয়েল প্যালেসের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

মানবতার কল্যাণে নিবেদিত অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদের আয়োজনে আলোচনা সভায় মুখ্য আলোচকের বক্তব্য রাখেন হেযবুত তওহীদের সর্বোচ্চ নেতা এবং সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধী সোসাইটির চেয়ারম্যান এমাম হোসাইন মোহাম্মদ সেলিম।হেযবুত তওহীদের নারায়ণগঞ্জ জেলা সভাপতি মো. আরিফ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. খোকন সাহা।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির সভাপতি কাজী মোঃ মহাসীন,বিশেষ আলোচক ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান।

বিশেষ অতিথি ছিলেন হেযবুত তওহীদের তথ্য ও গণমাধ্যম বিভাগের সম্পাদক এসএম সামসুল হুদা, হেজবুত তওহিদের কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক ও জাতীয় দৈনিক দেশের পত্র পত্রিকার সম্পাদক শাহানা পন্নী রুফায়দাহ ,হেযবুত তওহীদের ঢাকা বিভাগীয় সভাপতি ডা. মাহবুব আলম মাহফুজ, হেযবুত তওহীদের সিলেট বিভাগীয় সভাপতি মো. আলী হোসেন,

নারায়ণগঞ্জ মহানগর তাঁতীলীগের অহ্বায়ক চৌধুরী এইচএম ফারুক সাহেদ, সিদ্ধিরগঞ্জ ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. মহসীন ভূইয়া, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সস্পাদক কাজী মো. ওয়াসিম, হেযবুত তওহীদের কেন্দ্রীয় উপ কমিটির গণমাধ্যম বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলার যোগাযোগ গণমাধ্যম ও রাজনৈতিক বিষয়ক সম্পাদক সাংবাদিক সাজেদা ইসলাম প্রমুখ।

এসময় প্রধান আলোচক হোসাইন মোহাম্মদ সেলিম তাঁর বক্তব্যে  বলেন,পশ্চিমারা আমাদের ব্যাপারে মাতব্বরি করে। তারা একে একে ইরাক, সিরিয়া, লিবিয়া, আফগানিস্তান ধ্বংস করে দিল। এখন তাদের শকুনী দৃষ্টি পড়েছে আমার প্রিয় জন্মভূমির উপর। তারা বাংলাদেশের রাজনৈতিক অস্থিরতার সুযোগ নিয়ে তাদের কূট চাল চালছে বলে মন্তব্য করেন তিনি।নবাব সিরাজ উদ-দৌলার সংলাপ উল্লেখ করে এই বক্তা বলেন, বাংলার আকাশে আজ দুর্যোগের ঘনঘটা।

শকুনের হাতের থাবা। শকুন যত ভয়ঙ্করই হোক না কেন আমরা ঐক্যবদ্ধ হতে পারলে কোনো সাম্রাজ্যবাদী অপশক্তি আমাদের ক্ষতি করতে পারবে না। হেযবুত তওহীদ থাকতে তাদের এই দূরাশা কোনো দিন পূর্ণ হবে না ইনশাল্লাহ। প্রয়োজনে দেশের জন্য, দেশের মানুষের জন্য জীবন দেব তবুও দেশকে ইরাক, সিরিয়া, আফগানিস্তান হতে দিব না।

অনুষ্ঠানের প্রধান অতিথি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. খোকন সাহা বলেন, বাংলাদেশে কোনো বিদেশি অপশক্তির হস্তক্ষেপ বাংলার জনগণ মেনে নেবে না। যেকোনো মূল্যে তা প্রতিহত করতে হবে। বাংলাদেশকে রক্ষার জন্য আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

আমরা হেযবুত তওহীদের সাথে আছি। নারায়ণগঞ্জে কোনো প্রকার সন্ত্রাস, জঙ্গিবাদ, ধর্মব্যবসা, সাম্প্রদায়িকতা আমরা হতে দিব না। এ লক্ষ্যে হেযবুত তওহীদের সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL