1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন প্রয়াত জালাল হাজীর ৩৭ তম মৃত্যুবার্ষিকী পালন

৬৯৫ কোটি ৭ লক্ষ টাকার নাসিকের অর্থ বাজেট ঘোষনা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৪৪ Time View
ive

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২০২৩-২৪ অর্থ বছরের ৬৯৫ কোটি ৭ লক্ষ ৫৮ হাজার ৯১৯ টাকার বাজেট ঘোষনা করা হয়েছে।যা গত অর্থ বছরের তুলনায় ১০৭ কোটি টাকা বেশি।

আজ ১১ সেপ্টেম্বর সোমবার বেলা ১১টায়  নগর ভবন অডিটোরিয়ামে এ বাজেট ঘোষণা করেন নাসিক মেয়র ড.সেলিনা হায়াত আইভী।

এটি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২তম বাজেট ও মেয়র আইভীর তৃতীয় মেয়াদে সিটি মেয়রের দায়িত্ব গ্রহণের পর দ্বিতীয় বাজেট।

প্র¯Íাবিত বাজেটে রাজস্ব ও উন্নয়ন খাতে মোট ৬৯৫ কোটি ৭ লাখ ৫৮ হাজার ৯১৯ টাকা আয় ও মোট ৬৭২ কোটি ১৪ লাখ ৩৩ হাজার ৯১৪ টাকা ব্যয় ধরা হয়েছে। বছর শেষে ঘোষিত বাজেটে ২২ কোটি ৯৩ লাখ ২৫ হাজার ৫ টাকা উদ্বৃত্ত থাকবে।

বাজেটে রা¯Íা, ড্রেন, সেতু, কালভার্ট নির্মাণ ও পুনঃনির্মাণ, বৃক্ষরোপণ, দারিদ্র্য বিমোচন, তথ্য প্রযুক্তি, শিক্ষা, স্বাস্থ্য, যানজট নিরসন, জলাবদ্ধতা দূরীকরণ, মশক নিধন, বর্জ্য ব্যবস্থাপনা আধুনিয়কায়ন, দুর্যোগ ব্যবস্থাপনা ও জরুরী ত্রাণ, খেলাধুলার মানোন্নয়নে মাঠ নির্মাণ ও সড়ক বাতি স্থাপনসহ সুপেয় পানি সরবরাহ খাতে বিশেষ বরাদ্দ রাখা হয়েছে।

বাজেট বা¯Íবায়নের লক্ষ্যে নগরবাসীর সহযোগিতা কামনা করেন এবং সময়মত হোল্ডিং কর, পানির বিল পরিশোধ করে নগরীর উন্নয়ন কার্যক্রমে ভূমিকা রাখার জন্য অনুরোধ জানান নাসিক তিনি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL