1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২২ জুন ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট

সম্ভুপুরার ৯নং ওয়াডে সরকারের উন্নয়নের শ্রাদ্ধ করছে ভূমিদস্যুরা “অভিযোগ সত্য হলে ব্যবস্থা নিবেন ইউএনও”

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ৫৭৭ Time View
sonarga

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সোনারগাও উপজেলা সম্ভুপুরা ইউনিয়নের ৯নং ওয়াডের চরকিশোরগঞ্জ মার্কেট এলাকায় সরকারী রাস্তা দখল করে দোকান তুলার অভিযোগ উঠেছে মোশারফগংদের বিরুদ্ধে। যদিও তারা পৌত্তিক সম্পত্তির দোহাই দিয়ে সরকারী সম্পদ নষ্ট করে নিজেদের আখের গুছাতে ব্যস্থ, তবুও দেখে না দেখার অভিনয় করে যাচ্ছেন স্থানীয় জনপ্রতিনিধি থেকে শুরু করে সংশিøষ্ট দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

সরজমিনে গিয়ে দেখা যায়, সম্ভুপুরা ইউনিয়নের ৯নং ওয়াডের চরকিশোরগঞ্জ এলাকার মৃত: আবু মিয়ার ছেলে মোশারফ, মৃত: সাবু মিয়ার ছেলে মনির, মৃত: বাদশা মিয়ার ছেলে আলমাছ ও মৃত: মোতাল মিয়ার ছেলে শাহা আলী গংরা তাদের পৌত্তিক সম্পত্তির দাবি করে চরকিশোরগঞ্জ মার্কেট সংলগ্ন ব্রিজটির মাথার ঢালে বাধ দেয়া সরকারী টাইল্স উঠিয়ে ভবন নির্মাণ করার জন্য পিলার গেথেছেন। এবং কোন বাধা ছাড়াই ব্রিজটির মাথার ঢালে দেয়া বাধের টাইল্স তুলে সেখানে ব্যক্তি স্বার্থে ভবন নির্মাণের ফলে সরকারের উন্নয়নের কাজের শ্রাদ্ধ করছেন বলে দাবি করেন এলাকাবসাী।

এবিষয়ে এলাকাবাসী দাবি করে বলেন, এলাকার কিছু কুচক্রি মহলের মদতে এবং কিছু উচকোচের বিনিময় স্থানীয় জনপ্রতিনিধি ও ব্রিজ-রাস্তার কট্রাকটরের সহযোগীতায় এই কাজটি করা হচ্ছে। এটা করার ফলে নবনির্মিত ব্রিজটি ক্ষতি হওয়ার পাশাপাশি রাস্তাটিও নষ্ট হবে। এতে করে দুই একজন ব্যক্তিদের স্বার্থ উদ্ধার হলেও আমরা চর কিশোরগঞ্জ বাসী ক্ষতি গ্রস্থ হবো। এবিষয় অবশ্যই গণমাধ্যম কর্মীদের মাধ্যমে সংশ্লিষ্ট দপ্তরের সহযোগীতা কামনা করছি।

এ বিষয় একাধিকবার সম্ভুপুরা ইউনিয়নের চেয়ারম্যানকে ফোন দিলেও তাকে পাওয়া যায়নি।

এবিষয়ে স্থানীয় মেম্বার  দীল মোহাম্মদ বলেন, ভাই আপনাকে চায়ের দাওয়াত দিলাম এক সাথে বসে কথা বলবো। পরবর্তীতে সাংবাদিকদের প্রশ্নের বেড়াজালে পরে বলেন আসলে ভাই বুঝতাছেন এলাকায় তারা রাজনীতি করে তাই কিছু বলতে পারছি না। তারপরেও আমি তাদের সাথে কথা বলেছি। তারা বলছে সরকারী জায়গা যদি সরকার নিয়ে যায় আমরা ছেড়ে দিবো। তারপরেও আপনাকে এই বিষয়ে পরে ফোনে জানানো হবে।

এবিষয়ে সোনারগা উপজেলা নির্বাহী অফিসার দ্যা বাংলা এক্সপ্রেসকে বলেন, আসলে এই বিষয় আমি কিছু জানি না তবে ঘটনা যদি সত্য হয় অবশ্যই জড়িতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে। সাথে সাথে দোষীদের শাস্তির আওতায় আনা হবে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL