1. : admin2 :
  2. [email protected] : The Bangla Express : The Bangla Express
  3. : deleted-WhLUn0b7 :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : Skriaz30 :
  6. [email protected] : test37701668 :
  7. [email protected] : test8672490 :
  8. theb[email protected] : The Bangla Express : The Bangla Express
  9. : wp_update-1698141025 :
  10. : wpcron926c9cc7 :
রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০১:৪৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট

১৩নং ওয়ার্ডে মোবাইল চোর সিন্ডিকেটের তৎপরতা বৃদ্ধি

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ১৬৫ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডে মোবাইল চোরের সিন্ডিকেটের তৎপরতা বৃদ্ধি পেয়েছে বলে দাবি করেন বলে দাবি করেন এলাকাবাসী।

গত শুক্রবার (১৩ অক্টোবর) দুপুর ২ টায় এলাকার চেয়ারম্যান বাড়ীর ৫ম তলায় গিয়ে আইফোন ১২ প্রো ম্যাক্স সেট চুরি করে নিয়ে যায়।

এ বিষয় সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল আউয়ালের ছেলে এম এম মান্নান পটু নিজে গিয়ে নারায়ণগঞ্জ সদর মডের থানা সাধারণ ডাইরী করেন। যার নং- ৭৪৩ (১৪-১০-২৩)। সেই সাথে তার বাড়িতে থাকা সিসি ফুটেজে বিষয়টি নিশ্চিত হয়েছে বলে থানা কর্তৃপÿকে জানান।

এ বিষয়ে সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুল আউয়ালের ছেলে এম এম মান্নান পটু বলেন, এতো সিকিউরিটি থাকার পরও সুকৌশল অবলম্বন করে মোবাইল চোরের সিন্ডিকেটের সদস্য কিভাবে আমার বাড়ীর ৫ম তলায় গিয়ে রুমে প্রবেশ করে মোবাইল নিয়েছে। এটা চুরি না করে হাতে অশ্র নিয়ে ডাকাতিও করতে পারতো। তাই আমি এলাবাসীকে আহবান করবো আপনারা সাবধানতার সহিত বাড়িতে থাকবেন। কারন যে কোন সময় যে কোন ঘটনা হতে পারে।

সেই সাথে নারায়ণগঞ্জবাসীকে আহবান করবো এই মোবাইল চোরের সিন্ডিকেটের সদস্যকে যে ধরিয়ে দিতে পারবেন তাকে উপযোক্ত পুরুষ্কার দেয়া হবে। কারন এই চোরের সদস্যকে ধরতে পারলে মুলহোতাকে আইনের আওতায় আনা সম্ভব।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL