1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২২ জুন ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট

ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রীর হত দরিদ্র ভিজিডি টিসিবি অন্যান্য কার্ডধারীর সাথে মত বিনিময় সভা

এস এ রকিব, জামালপুর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ২৭৭ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ জামালপুরের ইসলামপুরে  চরপুটিমারী ইউনিয়ন ও উপজেলা প্রশাসন এর উদ্যোগে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা ,মা ও শিশু সহয়তা ভাতা, ভিজিডি, টিসিবি,ও ১৫ টাকা কেজি চাউলের কার্ডধারীদের সাথে একটি মতবিনিময় সভা বেনুয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রঙ্গনে অনুষ্ঠিত হয়।

৫ নভেম্বর( রবিবার) সকাল ১০,০০সভায় চর পুটিমারী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শামসুজ্জামান সুরুজ সভাপতিত্ব করেন। মতবিনিময় সভায় মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তিনি বলেন   আওয়ামী সরকারের আমলে হতদরিদ্র পরিবারের মাঝে বিনামূল্যে বয়স্ক ভাতা,প্রতিবন্ধী ভাতা,মা ও শিশু সহায়তা ভাতা,ভিজিডি,

টিসিবি ও ১৫ টাকা কেজি চাউলের কার্ডধারী লোকের মাঝে চালু করেন, তিনি আরো বলেন এই বেনুয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এসে মিটিং করে গিয়েছে, এবং ততকালীন প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াও  এসেছিল নির্বাচনে,  কি করেছেন তা আপনারা ভালো করে জানেন। সেই সাথে   বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কর্মকান্ড ফিরিস্তি শুনালেন তাদের মাঝে । 

 এছাড়া উপস্থিত ছিলেন,  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ মাহাবুবুল আলম তরফদার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জাকিরুল হক,উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সাহিদা পারভীন লিপি, উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সালাহউদ্দিন শাহ, চরপুটিমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL