1. : admin2 :
  2. [email protected] : The Bangla Express : The Bangla Express
  3. : deleted-WhLUn0b7 :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : Skriaz30 :
  6. [email protected] : test37701668 :
  7. [email protected] : test8672490 :
  8. theb[email protected] : The Bangla Express : The Bangla Express
  9. : wp_update-1698141025 :
  10. : wpcron926c9cc7 :
রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০১:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট

তারা আগেও আগুন সন্ত্রাস করেছিলো এখনও করছে – শামীম ওসমান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ১৩৭ Time View
samim osman

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেন,আমার মায়া লাগে এই বাচ্চা বাচ্চা ছেলেগুলোর জন্য। কারন ওই খুনি(তারেক রহমান) তার মায়ের কথাই চিন্তা করে না। সে এই বাচ্চাগুলোর ভবিষ্যৎ নষ্ট করছে একটার পর একটা মামলায় জর্জরিত করছে। এমন এমন ধারায় মামলায়। একটা সময় পর তাদের কোর্টের বারান্দায় তাদের ঘুরতে হবে। এমন সাজাপ্রাপ্ত হবে তখন কিন্তু লন্ডনের ওই তারেক রহমান তাদের পাশে কিšন্তু থাকবে না। তাই যাদের সন্তানরা এই ঘটনায় জড়িত হচ্ছে তাদের এই ধ্বংসাত্মক কাজে দিয়েন না।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুলøার পঞ্চবটীতে পঞ্চবটী-মুক্তারপুর সড়কের কাজের উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিয়ে বর্তমান রাজনৈতিক বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

এসময় এমপি শামীম ওসমান বলেন, দুই তিন দিনের মধ্যে তফসিল ঘোষনার অপেক্ষায় আছি। একটা গোষ্ঠী বিএনপি ও জামাত তারা স্বাধীনতা বিপক্ষে ছিলো তারা আগেও আগুন সন্ত্রাস করেছিলো এখনও করার পায়তারা করছে। আমাদের কাছে খবর আছে আগামী ছয়, সাত, দশ দিনের মধ্যে এটা তারা আরো ব্যাপকভাবে বাড়াবে এবং হিংসাত্বক কার্যকলাপ এর পথ বেছে নিবে। তাদের মূল উদ্দেশ্য হচ্ছে নির্বাচন কোন শর্তের ব্যাপার না কেয়ারটেকার গভর্নমেন্ট বা তত্বাবধায়ক সরকার এটা তাদের উদ্দেশ্য না। তাদের  উদ্দেশ্য হচ্ছে এমন একটা পরিস্থিতি সৃষ্টি করা বাংলাদেশে একটা পাবলিক সরকার আসে সেই সুযোগে এই দেশটাকে একটা কলোনিতে রূপান্তর করার জন্য প্রচেষ্টা চালানো হচ্ছে।

তিনি আরো বলেন,আপনেরা দেখেছেন বাংলাদেশ একটা ছোট দেশ। বহু দেশে নির্বাচন হচ্ছে তা নিয়ে কথা হচ্ছে না,গাঁজায় মানুষ আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হচ্ছে সেখানে মানবাধিকার নিয়ে কথা হচ্ছে না। শুধু বাংলাদেশ নিয়ে সবাই উদগ্রিভ। এর একটি কারন আমাদের ভৌগোলিক সীমা। ভৌগোলিক সীমার কারনে আমরা একটা জোনে পরিণত হয়েছি। এই পরাশক্তিগুলো প্লাস এই বাংলাদেশে যারা আছে তাদের দেশ প্রেমের ন্যায় বিশেষ করে লন্ডন থেকে তারেক রহমানের নির্দেশে তারা যেকোন পন্থায় এই নির্বাচনটা বন্ধ করতে চায়। তবে আপনাদের আমি বলতে চাই নির্বাচন হবে ইনশাআলøাহ এবং সময় মতই হবে এবং কিছু ডালাপালা ভাঙ্গবে, কিছু গাছ পুড়বে, কিছু শামীম ওসমান মরবে,কিছু আহত হবে, নিহত হবে। এটা হতেই পারে। এরা বারবার আমাদের উপর আঘাত করেছে ২১ আগষ্ট করেছে জাতির পিতার কন্যার উপর। এক বার নয় ২১ বার করেছে। আমাদের উপর হামলা চালানো হয়েছে, বোমা ফালানো হয়েছে নেতাকর্মী নিহত হয়েছে। তারপরও আমাদের প্রতি নির্দেশনা আছে শান্তিপূর্ণভাবে  থাকতে। আমরা সেটা রাখবো এবং আলøাহর যে হুকুম হয় ইনশাআলøাহ সময়মত নির্বাচন হবে এবং যে উন্নয়ন কর্মকান্ড চলছে তা চলমান থাকবে। বিশ্বে অর্থনীতিতে বাংলাদেশ ৩৫ তম অবস্থানে আছে ইনশাআলøাহ বাংলাদেশের সরকারের ক্ষমতায় প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনা আবার আসলে বাংলাদেশ আরো এগিয়ে যাবে।

অবরোধ ও অগ্নি সংযোগের বিষয়ে শামীম ওসমান বলেন, রাষ্ট্র সম্পদ জানমাল নিরাপত্তার দায়িত্ব পুলিশের। আমরা কিছু কিছু জায়গায় থাকছি। বাংলাদেশের জনগন বোকা না। জনগন যদি মনে করে তাদের প্রতিরোধ করতে হবে। আমরা হচ্ছি জনগনের সেবক সংসদ সদস্য হিসেবে হোক বা আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে হোক আমরা জনগন নিয়ে চলি। জনগন যদি একবার আমাদের বলে আমরা এটা প্রতিরোধ করতে চাই তাহলে আমরা এটা প্রতিরোধ করবো। কারন জনগনের শক্তি বেশি। আপনাদেরও বুঝতে হবে যাদের বাড়ি আগুন দিচ্ছেন, মৃত্যু একজন পুলিশকে চাপাতি দিয়ে কুপাচ্ছেন মানুষ কিন্তু ধৈর্য সীমার বাহির দিয়ে চলে গেছেন। আপনে যদি মনে করেন আপনার বাড়ি ঘর আছে, গাড়ি আছে ওই সব কিছু আপনারও আছে মানুষ যদি ওইদিকে চোখ দিয়ে ফেলে আমাদের মনে হয় তাদের রক্ষা করাটা আমাদের জন্য কঠিন হয়ে যাবে। তারা যে পথে যাচ্ছে তাদের সেই পথ থেকে বিরত থাকাই উচিত।

এসময় আরও উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাস, মহানগর আওয়ামী লীগের সাবেক  যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুঁইয়া সাজনু, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফতুলøা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, ফতুলøা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি প্রমুখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL