1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : minniewalkley36 :
  6. [email protected] : sheliawaechter2 :
  7. [email protected] : Skriaz30 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : The Bangla Express : The Bangla Express
  10. [email protected] : willierounds :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:১০ অপরাহ্ন

বক্তাবলীর  সন্ত্রাসী রহিম ও জাকির বাহিনীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ২৪৬ Time View
boktaboly

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ ফতুল্লা মডেল থানাধীন আকবরনগর এলাকার শীর্ষ সন্ত্রাসী রহিম ও জাকির বাহিনীর বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকা ছাড়া আওয়ামী লীগের চল্লিশটি পরিবার।

সোমবার( ২৭ নভেম্বর) সকাল ১১ টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে নাসিমা বেগমের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

বক্তারা বলেন, আকবর নগরের চিহ্নিত সন্ত্রাসী রহিম ও জাকির বাহিনীর অত্যাচারে আওয়ামী লীগের সমর্থিত ৪০ টি পরিবার আকবর নগর ছাড়া হয়ে জেলার বিভিন্ন জায়গায় পরিবার-পরিজন নিয়ে বসবাস করছে। উক্ত সন্ত্রাসী বাহিনী চল্লিশটি পরিবারের বাড়ি,ভাঙচুর ও লুটপাট করে সকল মালামাল নিয়ে গেছে। ঐ ৪০ টি পরিবারের শুধু ভিটি ছাড়া আর কোন জিনিসপত্র নেই।

চিহ্নিত সন্ত্রাসী রহিম ও জাকির বাহিনীর বিরুদ্ধে থানায় মামলা করতে গেলেও পুলিশ মামলা গ্রহণ করে না। বরং রহিম ও জাকির বাহিনীর মিথ্যা মামলা গ্রহণ করে আমাদের এলাকা ছাড়া করা হয়েছে।

অবিলম্বে চিহ্নিত সন্ত্রাসী রহিম ও জাকির বাহিনীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ এবং ৪০ টি পরিবার এলাকা ছাড়া রয়েছে তাদেরকে এলাকায় ফিরিয়ে আনার ব্যবস্থা গ্রহণ করতে জেলা প্রশাসক, পুলিশ সুপার ও স্থানীয় সংসদ সদস্যের হস্তক্ষেপ কামনা করেন।

বক্তার আরো বলেন, রহিম ও জাকির বাহিনী সামেদ আলীর ইটভাটা হতে সকল মালামাল লুটপাট সহ মাটি কেটে নিয়ে গেছে। আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের পক্ষ হয়ে বিষয়টি দেখবেন বলে আশাবাদ ব্যক্ত করছি।

এ সময় উপস্থিত ছিলেন নাসিমা আক্তার, ফাতেমা আক্তার, চম্পা বেগম, ফাহিমা আক্তার, শেখ রাজিব, মোঃ শহীদ, মোহাম্মদ শাকিল, মোঃ ইমরান, মোহাম্মদ অলি, মোঃ রিয়াজুল, মোহাম্মদ শামসুল ইসলাম সহ প্রায় অর্ধ শতাধিক এলাকাবাসী।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL