1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সরকারী দফতরের র্কমকর্তাদের সাথে জেলা প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির শুভেচ্ছা বিনিময় অর্থক্যালেঙ্কারীতে সাখাওয়াতের ভবিষ্যত রাজনীতি অনিশ্চয়তার মুখে খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় মহানগর স্বেচ্ছাসেবক দলের দোয়া সাব্বির হত্যা মামলায় জাকির খানের বিরুদ্ধে আদালতে  ২ জনের সাক্ষ্যগ্রহণ রূপগঞ্জে গ্যাস বিস্ফোরণে স্বামী-স্ত্রীদগ্ধ ইসলামপুরে ট্রনেরে ধাক্কায় নিখোঁজ মৃদুলের লাশ উদ্ধার খালেদা জিয়ার সুস্থতা কামনায় মহানগর বিএনপির বৃহত অংশের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপ খালেদা জিয়ার সুস্থতা কামনায় মহানগর বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ট্রেনের ধাক্কায় পানিতে পড়ে কিশোর নিখোঁজ

সড়ক দুর্ঘটনায় স্বামী স্ত্রীর মৃত্যু ,৬ বছরের শিশু কন্যা আহত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ২১০ Time View
nihoto
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ পরিবার নিয়ে বাড়ী ফেরার পথে প্রাইভেটকারের ধাক্কায় সড়কে ছিটকে পড়ে, মালবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটর সাইকেল আরোহী স্বামী স্ত্রীর মৃত্যু হয়েছে। এসময় তাদের একমাত্র শিশু কন্যা তাহরিন জাহান ফাহা (৬) গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জের কাঞ্চন- রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় এ দূর্ঘটনা ঘটে ।

নিহতরা হলেনঃ-নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ পৌরসভার নয়ামাটি এলাকার ঠিকাদার নাজমুল ইসলাম বাবু (৩৪) ও তার স্ত্রী তাহমিনা আক্তার (৩০)।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার জানান,শুক্রবার দুপুরে নাজমুল ইসলাম বাবু মোটরসাইকেল যোগে স্ত্রী ও একমাত্র শিশু কন্যাকে নিয়ে রূপগঞ্জের পূর্বাচলে বেড়াতে যায়। বেড়ানো শেষে বাড়ি ফেরার পথে কাঞ্চন- রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় পৌঁছালে একটি প্রাইভেটকার ওভারটেক করতে গিয়ে মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে তারা সড়কে ছিটকে পড়ে এসময় বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই স্বামী স্ত্রীর মৃত্যু হয়।  গুরুতর আহত অবস্থায় শিশু কন্যা তাহরিন জাহান ফাহাকে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। পরে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন।

এব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, সড়ক দূর্ঘটনায় এক দম্পতি নিহত হয়েছেন। লাশ উদ্ধার করে রূপঞ্জ থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL