1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : minniewalkley36 :
  6. [email protected] : sheliawaechter2 :
  7. [email protected] : Skriaz30 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : The Bangla Express : The Bangla Express
  10. [email protected] : willierounds :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

ইসলামপুরে ‘জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ’ ৪৫ তম বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন

এস এ রাকিব, জামালপুর প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ৫৭ Time View


দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: এম বিজ্ঞান ও প্রযুক্তি উদ্ভাবনেই সমৃদ্ধি’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে ইসলামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলায় দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ৪৫ তম বিজ্ঞান মেলা শুরু হয়েছে।

২৩ শে জানুয়ারি (মঙ্গলবার) সকাল ১১ ঘটিকায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে উপজেলা একাডেমী সুপারভাইজার আব্দুস সালামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য রাখেন, বিরামপুর পৌরসভার সুযোগ্য মেয়র অধ্যক্ষ আককাস আলী,
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) শাহানুর রহমান , উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ খালেক আকন্দ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না মৎস অফিসার মোঃ কামরুজ্জামান , উপজেলা শিক্ষা অফিসার মোস্তফা,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু,ডাক্তার আবু তাহের,কৃষিবীদ শিবলী সহ আরো অনেক।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার সিরাজুল ইসলাম বলেন, মেলায় অত্র উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিযোগী অংশগ্রহণ করছে। মেলা সফল করতে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। একই সঙ্গে শুরু হয়েছে জাতীয় বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহ। এবারের প্রতিযোগিতায় থাকছে বিজ্ঞান অলিম্পিয়াড, কুইজ ও বিভিন্ন উদ্ভাবনী প্রকল্পের প্রদর্শনী।

উপজেলা ভাইস চেয়ারম্যান তরুণদের উদ্ভাবনে পালটে যাবে দেশ। বিজ্ঞান ও প্রযুক্তির জগতে পরিবর্তন আনবে এই মেলা। বিশেষ করে তরুণ সমাজকে জ্ঞানচর্চায় উদ্বুদ্ধ এবং তাদের উদ্ভাবনী ক্ষমতা বিকশিত করার অপূর্ব সূযোগ এই মেলা। তরুণ সমাজকে অশ্লীলতা, মাদকাশক্তি, মোবাইল আসক্তিসহ সব ধরনের সামাজিক অপরাধ থেকে ফিরিয়ে এনে বিজ্ঞানচর্চায় মগ্ন রাখলে তাদের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটবে এবং উদ্ভাবনের নতুন দিগন্ত উন্মোচিত হবে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL