1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সরকারী দফতরের র্কমকর্তাদের সাথে জেলা প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির শুভেচ্ছা বিনিময় অর্থক্যালেঙ্কারীতে সাখাওয়াতের ভবিষ্যত রাজনীতি অনিশ্চয়তার মুখে খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় মহানগর স্বেচ্ছাসেবক দলের দোয়া সাব্বির হত্যা মামলায় জাকির খানের বিরুদ্ধে আদালতে  ২ জনের সাক্ষ্যগ্রহণ রূপগঞ্জে গ্যাস বিস্ফোরণে স্বামী-স্ত্রীদগ্ধ ইসলামপুরে ট্রনেরে ধাক্কায় নিখোঁজ মৃদুলের লাশ উদ্ধার খালেদা জিয়ার সুস্থতা কামনায় মহানগর বিএনপির বৃহত অংশের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপ খালেদা জিয়ার সুস্থতা কামনায় মহানগর বিএনপির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ট্রেনের ধাক্কায় পানিতে পড়ে কিশোর নিখোঁজ

ইসলামপুরে  বালু  ও মাটি খেকো রুহুল আমিনের হাত থেকে বাঁচতে চায় এলাকাবাসী

এস এ রকিব (জামালপুর) প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
  • ৫৪৪ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ জামালপুরের ইসলামপুর উপজেলার নোয়ারপাড়া ইউনিয়নের বালু  ও মাটি খেকো ব্যবসয়ী রুহুল আমিনের হাত থেকে বাঁচতে চায় এলাকাবাসী।

প্রতিদিন ড্রেজার ও বলেগেট দিয়ে অবৈধভাবে নোয়ারপাড়া ও চিনাডুলী ইউনিয়নের পাড় থেকে বালু ও মাটি তুলে  প্রায় ২০-৩০ মাহিন্দ্র গাড়িতে করে দীর্ঘদিন যাবত  এ ব্যবসা পরিচালনা করে আসছে। এতে হুমকিতে রয়েছে বিভিন্ন উঠতি ফসলি জমি, ব্রিজ ও নদী পাড়ের পাইলিং পাড়।

স্থানীয়দের অভিযোগ বালু ও মাটি ব্যবসায়ী রুহুল আমিন প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত অবৈধভাবে  বালু ও মাটি ব্যবসা করছে। আমরা অনেকবার প্রতিবাদ করলেও তা থামেনি। এতে হুমকিতে রয়েছে সরকারের হাজার হাজার টাকায় নির্মিত রাস্তাঘাট, প্রাকৃতিক পরিবেশ, রাস্তাঘাটে চলাচল করা ছাত্রছাত্রী ও সাধারণ মানুষ। বালু  ও মাটি খেকো রুহুল আমিনের হাত থেকে বাঁচতে চায় এলাকাবাসী।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, রুহুল আমিন চিনাডুলি ইউনিয়নের ডেবরাইপ্যাচ, আমতলী ও নোয়ারপাড়া ইউনিয়নের উলিয়া ঘাটসহ বিভিন্ন স্থানে বেকু ও বলগেট দিয়ে অবৈধভাবে বালু ও মাটি উত্তোলন করছে। যার ফলে  ফসলি জমি, নদী ও ব্রীজ হুমকির মুখে রয়েছে।  রুহুল আমিন দীর্ঘদিন যাবত  নোয়ারপাড়া ও চিনাডুলিতে এ  ব্যবসা চালাচ্ছে। রুহুল আমিনের  হাত নাকি অনেক লম্বা বড় বড় প্রভাবশালী নেতা ও প্রশাসনিক কর্মকর্তা নাকি রুহুল আমিনের পকেটে থাকে।

এ ব্যাপারে অভিযুক্ত মাটি ব্যবসায়ী রুহুল আমিন সাংবাদিকদের বলেন, আপনাদের যা মন চায় তাই লেখেন। তাতে আমার কিচ্ছু হবে না।

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) মো: শাহেনুর রহমান এর সাথে যোগাযোগ করা হলে  তিনি জানান, অভিযুক্ত রুহুল আমিনের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বালু  ও মাটি খেকো রুহুল আমিনের হাত থেকে বাঁচতে  প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL