1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : minniewalkley36 :
  6. [email protected] : sheliawaechter2 :
  7. [email protected] : Skriaz30 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : The Bangla Express : The Bangla Express
  10. [email protected] : willierounds :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে বাসাবাড়ির জমে থাকা গ্যাস বিস্ফোরণে দগ্ধ-৬

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ৮৯ Time View
sonarga

দ্যা বাংলা এক্নসপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জমে থাকা গ্যাস বিস্ফোরণে একটি বাড়িতে অগ্নিকান্ডে দুই পরিবারের ৬ জন দগ্ধ হয়েছেন।

গত বুধবার (২৪ জানুয়ারি) দিবাগত রাত ১০টার দিকে সিদ্ধিরগঞ্জের গোদনাইল বার্মাষ্ট্যান্ড বাগপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। তাদেরকে রাজধানী ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলো, সুখী আক্তার (৩৫), তার মেয়ে সাদিয়া আক্তার (১০), বোন জান্নাত আক্তার (১৮), ভাই আরিফ হাওলাদার (২১), ফুপাতো বোন রহিমা আক্তার (৩২) ও রহিমার মেয়ে ঋতু আক্তার (১৩)।

রহিমার স্বামী জাহাঙ্গীর হাওলাদার জানান, বাড়িটিতে তার আতœীয় সুখী ভাড়া থাকেন। সুখীর স্বামী নূর মোহাম্মদ চাকরি করেন। ২১-২২ দিন আগে সুখীর একটি সন্তান হয়। সেই সন্তানকে দেখতে রহিমা ও তার মেয়ে সুখীর বাসায় গিয়েছিলেন। রাতে বাসায় কয়েল ধরাতে গেলে হঠাৎ বিস্ফোরণ হয়ে অগ্নিকান্ড ঘটে। ধারণা করা হচ্ছে, গ্যাস লাইনের লিকেজ থেকে ঘরে গ্যাস জমে ছিল। ফলে আগুন ধরাতেই বিস্ফোরণ ঘটে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, বুধবার দিবাগত রাত ১২টার দিকে দগ্ধ ৬ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে রহিমার নামে একজনের অবস্থা গুরুতর। তার শরীরের ৪৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে আইসিইউতে রাখা হয়েছে। সুখী আক্তারের শরীরের ১৭ ভাগ ও জান্নাত আক্তারের শরীরের ১৫ ভাগ দগ্ধ হয়েছে। তাদেরকে সাধারণ ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL