1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২২ জুন ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
র‌্যাবের অভিযানে বিপুল পরিমানে ইয়াবাসহ গ্রেফতার ১ মিরনজিল্লা কলোনী উচ্ছেদের প্রতিবাদে নাঃগঞ্জে বিক্ষোভ সমাবেশ না:গঞ্জ মহানগর বিএনপির বৃহত অংশের ঈদ পূর্নমিলন অনুষ্ঠিত ইসলামপুর ইউনিয়ন ভূমি সেবা সপ্তাহ অনুষ্ঠিত নাঃগঞ্জ সদরে ভূমিসেবা সপ্তাহ অনুষ্ঠিত ইসলামপুর সদর ইউনিয়ন ভূমি সেবা সপ্তাহ পালন অনেকের কিন্তু বোরকার সময়ও এসে গেছে: মামুন হাসান বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বাংলাদেশ মহিলা পরিষদ, না’গঞ্জ জেলার  বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি পালন বন্দর উপজেলা প্রেসক্লাবের কমিটি ঘোষণা, পরিচিতি সভা অনুষ্ঠিত ইসলামপুরে বন্যা কবলিত মানুষের দূর্ভোগ লাঘবে নির্মিত হচ্ছে মুজিবকিল্লা

“চাঞ্চল্যকর” স্ত্রী হত্যায় কথিত স্বামী শ্রীঘরে

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৯৮ Time View
rab

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর “শ্বাসরোধে স্ত্রীকে হত্যার পর লাশ হাসপাতালে রেখে পালিয়ে যাওয়া কথিত স্বামী শাওন @ ফরহাদ @ শাকিলকে”গ্রেফতার করেছে র‌্যাব-১১।

সোমবার ( ৫ ফেব্রæয়ারী ) সকাল সাড়ে ১১টায় ফতুল্লার কুতুবআইল এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। আটক শাওন @ ফরহাদ (২৩) পটুয়াখালীর বাউফলের কালাইয়া কমলার দীঘিরপাড় এবং

উত্তর মাসদাইর সদর্শন বাবুর বাড়ীর ভাড়াটিয়া মোঃ ফরিদ গাজীর ছেলে।

র‌্যাবের এএসপি সনদ বড়–য়া স্বাÿরিত এক প্রেস বিজ্ঞপ্তি জানানো হয় যে, নিহত তরুনীর নাম তাসনিম (২২)। সে বি-বাড়িয়া জেলার সরাইল থানার রানিদিয়া গ্রামের সায়েদ মিয়ার মেয়ে। সে মাসদাইরস্থ আমানা গার্মেন্টসে চাকুরী করতো। গত ১লা জানুয়ারী সন্ধ্যা সাড়ে ৭টায় পটুয়াখালী জেলার বাউফল থানার কালাইয়া কমলার দিঘীর পশ্চিম পাড়ের ফরিদ গাজীর ছেলে শাকিল ওরফে শাওন ওরফে ফরহাদ নিহত ভিকটিম তাসনিমকে নিয়ে ভিক্টোরিয়া হাসপাতালের জরুরি বিভাগে আসেন। 

জানা যায়, বিগত ৩/৪ পূর্বে তারা স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ফতুল্লার মাসদাইর এলাকায় অবস্থিত আমানা গার্মেন্টসে কাজ করতেন। ওই গার্মেন্টসের পাশেই একটি বাড়িতে তারা দুজন ভাড়া থাকতেন। শাকিল ওরফে শাওন নিথর অবস্থায় তাসনিমকে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যান। তখন হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এরপর কৌশলে হাসপাতাল থেকে পালিয়ে যান শাওন। চিকিৎসকের ধারণা, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। এরই প্রেক্ষিতে ভিকটিমের বাবা বাদী হয়ে ফতুলøা থানায় একটি নিয়মিত হত্যা মামলা দায়ের করেন। “হত্যা মামলার” অন্যতম প্রধান আসামী ও চাঞ্চল্যকর অপরাধী শাওন @ ফরহাদ @ শাকিল (২৩) হত্যাকাÐের পর থেকে আত্মগোপনে ছিল।

গ্রেফতারকৃত আসামী’কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য ফতুলøা থানার নিকট হ¯Íান্তর করা হয়েছে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL