1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : minniewalkley36 :
  6. [email protected] : sheliawaechter2 :
  7. [email protected] : Skriaz30 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : The Bangla Express : The Bangla Express
  10. [email protected] : willierounds :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

যানজট ও হকার মুক্তকরণে মেয়র ও সাংসদদের ঐক্যমতে “আমরা নারায়ণগঞ্জবাসী”র সন্তোষ প্রকাশ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৭ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ দীর্ঘদিনের জন দূর্ভোগ, সড়কে যানজট ও ফুটপাথে হকারদের দৌরাত্ম নিরসণ ও চাষাড়া থেকে কমলাপুর পর্যন্ত রেল চলাচলে গতকাল ০৩/০২/২০২৪ইং তারিখে প্রেসক্লাব মিলনায়তনে মাননীয় মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী, মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ.কে.এম সেলিম ওসমান, মাননীয় সাংসদ এ.কে.এম শামীম ওসমান,

মাননীয় জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক ও ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ আমীর খসরু এর উপস্থিতিতে গোলটেবিল বৈঠকে ঐক্যমত পোষন করায় এবং নারায়ণগঞ্জবাসীকে নিরাপদ সড়ক ও ফুটপাথ উপহার দেওয়ার অঙ্গীকারাবদ্ধ হওয়ায় “আমরা নারায়ণগঞ্জবাসী” সংগঠন উপরোলিøখিত নির্বাচিত সম্মানিত জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের অভিনন্দন, সাধুবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

“আমরা নারায়ণগঞ্জবাসী” সংগঠন দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জকে যানজট ও হকারমুক্ত করার জন্য ও রেল চলাচল চাষাড়া থেকে কমলাপুর পর্যন্ত সীমাবদ্ধ রাখার এবং ২নং রেলগেইট থেকে চাষাড়া পর্যন্ত রেললাইনের স্থলে সড়ক পথ নির্মাণের দাবী জানিয়ে মানববন্ধন, বিক্ষোভ মিছিল, অবস্থান ধর্মঘট সহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ে দরখাস্ত প্রদান সহ নানাবিধ আন্দোলন করে আসছে।

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে বর্তমানে নির্বাচিত জনপ্রতিনিধিগণ ও জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাগণ উক্ত সমস্যা দূরীকরণে ঐক্যমত পোষন করায় “আমরা নারায়ণগঞ্জবাসী” সংগঠন আন্তরিক ভাবে সন্তোষ প্রকাশ করছে এবং সমস্যাগুলো দ্রæত সমাধানের প্রত্যাশা করছে। পাশাপাশি নারায়ণগঞ্জ প্রেসক্লাব এই গোলটেবিল বৈঠকটি আয়োজন করায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দকে অভিনন্দন জানাচ্ছি। (প্রেস বিজ্ঞপ্তি)

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL