1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

তাপপ্রবাহ থেকে মুক্তির আশায় গোসল করতে গিয়ে দুই শিশুর মৃত্যু

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৩৫ Time View
nihoto
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ পঞ্চগড়ে তাপপ্রবাহ থেকে মুক্তির আশায় গোসল করতে নেমে নদীর পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। একজনকে বাঁচাতে গিয়ে অপরজনও মারা যায় বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরের দিকে পঞ্চগড় সদর উপজেলার অমরখানা চাওয়াই নদীতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো উপজেলা সদরের চৈতন্যপাড়া এলাকার আব্দুল আজিজের মেয়ে আলমি বেগম (১২) এবং একই এলাকার সাইফুল ইসলামের মেয়ে ইসরাত জাহান সিফাত (৯)।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো শুক্রবার দুপুরের দিকে আলমি, সিফাত ও জান্নাতুন নামের তিন শিশু চাওয়াই নদীর পাশে ছাগল চড়াতে যায়। তীব্র গরম ও তাপপ্রবাহ থেকে মুক্তির আশায় তারা নদীতে গোসল করতে নামে। একপর্যায়ে সিফাত গভীর পানিতে তলিয়ে গেলে আলমি তাকে উদ্ধার করতে যায়। এসময় সেও পানিতে তলিয়ে যায়। পরে শিশু জান্নাতুন বিষয়টি পরিবারের সদস্যদের জানালে তারা এসে মৃত অবস্থায় দুজনকে উদ্ধার করেন।

পঞ্চগড় সদর থানার উপপরিদর্শক (এসআই) পলাশ চন্দ্র রায় জানান, দুই শিশুর মধ্যে একজন সাঁতার জানতে। এক শিশুকে বাঁচাতে গিয়ে দুজনই একসঙ্গে পানিতে তলিয়ে যায় বলে পরিবার থেকে জানানো হয়। মরদেহ সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL