1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৭৩ Time View
bondhor

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন প্রার্থীরা সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রচার প্রচারণা ব্যস্ত সময় পার করছেন।

তবে সকল প্রার্থীদের অভিযোগ বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ রশিদ ভুইয়া নির্বাচনে প্রভাব বিস্তার করার জন্য ভোটারদের বিভিন্নভাবে ভয় ভীতি হুমকি প্রদান করছে।

মঙ্গলবার স্বতন্ত্র প্রার্থী মাকসুদ হোসেনের আনারস প্রতীকের একটি নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে গুটিয়ে দিয়েছে এমএ রশিদের লোকজন এতে ভোটারদের মধ্যে আতঙ্ক ও উৎকণ্ঠা বিরাজ করছে। সুষ্ঠু নির্বাচন নিয়ে ভোটারদের মনে ভয় ভীতি কাজ করছে।

এ বিষয়ে স্থানীয়রা জানান, গতকাল সন্ধ্যায় এম এ রশিদের লোকজন দোয়াত কলমের স্লোগান দিয়ে আনারস প্রতীকের ক্যাম্পটি ভাংচুর করে মালামাল লুট করে নিয়ে যায়। উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করার জন্য এমএ রশিদ ও তার লোকজন প্রতিনিয়ত বিভিন্ন প্রার্থীর নেতাকর্মীদের হুমকি, ধুমকি, মারধরসহ ভয় ভীতি দেখাচ্ছে। এতে সুষ্ঠু নির্বাচন নিয়ে আমরা সংশয় প্রকাশ করছি।

এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন জানান,আমার প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ এর লোকজন ভাই আমার নির্বাচনী ক্যাম্পটি পরপর দুইবার ভেঙে দিয়েছে, আমার নেতাকর্মীদের বিভিন্ন ধুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে। এতে করে নির্বাচনী পরিবেশ নষ্ট হচ্ছে। আমি প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ যেন বজায় রাখে,যাতে করে ভোটাররা যেন নির্বিঘ্নে নিভয়ে ভোটকেন্দ্রে আসতে পারে।

এ বিষয়ে অপর চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ কে বারবার ফোন করে বলার পরেও তিনি মিডিয়ার সামনে কথা বলতে রাজি হননি।

ক্যাম্প ভাঙচুরের বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাচন কর্মকর্তা রিয়াজ আহমেদ জানান, বিষয়টি তিনি জানেন না।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL