1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৭০ Time View
khorsed

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ চলমান তাপদাহে বিপর্যস্ত শ্রমজীবী মানুষ ও নগরবাসীর মধ্যে বিশুদ্ধ শীতল পানি ও শষা  বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন মানবিক সংগঠন টিম খোরশেদ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) ৮ম  দিনে সংগঠনটি নগরীর মাসদাইর, গলাচিপা, কালিরবাজার, আমলাপাড়া সহ  বিভিন্ন পাড়া মহল্লায় ঘুরে ঘুরে বিশুদ্ধ শীতল পানির পাশাপাশি নগরবাসীর জন্য তৃষ্ণা নিবারনে উপকারী শষা বিতরনের পাশাপাশি নগরীর বিভিন্ন স্থানে কুকুর,বিড়াল ও পাখির জন্য সুপেয় পানির ব্যাবস্থা করেছেন টিম খোরশেদ। টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা আজ সকালে বিভিন্ন স্থানে বৈদ্যুতিক খুটির সাথে কুকুর বিড়ালের জন্য  ও পাখির জন্য বিভিন্ন গাছের ডালে পানির পাত্র   স্থাপন করে।

মানবিক সংগঠন টিম খোরশেদ এর টিম লিডার কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান,গত ৮ম দিনে তারা নগরীর বিভিন্ন স্থানে ২ টি গাড়ীতে প্রায় ১৯  হাজার মানুষকে আমরা বিশুদ্ধ শীতল পানি পান করাতে পেরেছি।এছাড়াও আমাদের টেলিমেডিসিন সেবাও চালু রয়েছে। যেকো মানুষ ০১৭০৬৮৩৩০৯৪ নাম্বারে ফোন করে তাপদাহে অসুস্থ মানুষ বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে পারবেন। যতদিন তাপদাহ থাকবে আমরা ততদিন সেবা অব্যাহত রাখবো, ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন আমরা লক্ষ্য করে দেখেছি নগরীতে আগের মত জলাশয় না থাকায় তাপদাহে মানুষের মত পশু পাখিরও বিপর্যস্ত অবস্থা। তাই আমরা পশু পাখির জন্য  পানির ব্যাবস্থা করেছি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL