1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১৫ মে, ২০২৪
  • ৭২ Time View
ripon

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের ১৯ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। দৈনিক আজকের নীরবাংলা পত্রিকার ষ্টাফ রিপোর্টার এম.রফিকুল্লাহ রিপনকে সভাপতি, জাগো নারায়ণগঞ্জ২৪.কমের সহ-সম্পাদক এএস মনিকাকে সাধারন সম্পাতক এবং চ্যানেল এস এর ফতুল্লা প্রতিনিধি মো.কাইয়ুম আলীকে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

বুধবার ১৫ মে সকাল ১১টায় ফতুল্লা থানা যুবলীগের কার্যালয়ে ক্লাবের আহবায়ক কমিটির এক সাধারন সভায় এ পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

আহবায়ক কমিটির সদস্য মো.রিপন খন্দকারের সভাপতিত্বে এক আলোচনা সভায় সভাপতি-সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করার জন্য ভোটের আয়োজন করা হয়। সর্বসম্মতিক্রমে সভাপতি পদে এম.রফিকুল্লাহ রিপন,সাধারন সম্পাদক পদে এ এস মনিকা এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে এম.কাইয়ুম আলীকে নির্বাচিত করা হয়।

সংগঠনের অন্যান্য সদস্যরা হলেন,সিনিয়র সহ-সভাপতি টাইমস নারায়ণগঞ্জ২৪.কমের নির্বাহী সম্পাদক মো.জাহাঙ্গীর আলম জনি,সহ-সভাপতি ডেইলী নারায়ণগঞ্জের এম.মনির হোসেন, যুগ্ম সম্পাদক দৈনিক যুগের চিন্তা পত্রিকার ষ্টাফ রিপোর্টার মো.সুলতান,সহ-সাংগঠনিক সম্পাদক পদে এনএএন টিভির ক্যামেরা পারসন মো.সাগর খান, কোষাধ্যক্ষ পদে টাইমস নারায়ণগঞ্জের প্রকাশক মো.সাজু হোসেন, প্রচার সম্পাদক পদে দৈনিক সরেজমিন পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি তামান্না দেওয়ান দোলা,

ক্রীড়া ও সমাজকল্যান সম্পাদক দৈনিক বর্তমান দেশবাংলা পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি মো.জামিল হোসেন, দপ্তর সম্পাদক পদে এনএনএন টিভির ইমাম হোসেন সুমন। কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন জাগো নারায়ণগঞ্জ২৪.কমের প্রকাশক ও সম্পাদক এম.শহীদুল্লাহ রাসেল,দৈনিক অগ্রবানী পত্রিকার ফতুল্লার ব্যুরো প্রধান মশিউর রহমান তরুন,নিউজ প্রতিদিন.নেটের প্রকাশক আবুল কালাম আজাদ এবং সদস্য হিসেবে রয়েছেন ফোকাস নিউজ বিডি’র রিপন খন্দকার,খবর নারায়ণগঞ্জের নির্বাহী সম্পাদক মো.মশিউর রহমান,নিউজ জি২৪.কমের নারায়ণগঞ্জ প্রতিনিধি এমআর জয়,জাগো নারায়ণগঞ্জের বিশেষ প্রতিনিধি গাফ্ফার হোসেন লিটন ও দৈনিক উজ্জীবিত বাংলাদেশ পত্রিকার মো.হাবিব খন্দকার।

আগামী দুই বছরের (২০২৪-২০২৬ইং ) জন্য এ নবগঠিত কমিটির নাম প্রকাশ করেন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সম্মানিত উপদেষ্টা জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী। তিনি নবগঠিত এ কমিটির সকল সদস্য ও সংগঠনের সফলতা কামনা করে বলেন, একটি আধুনিক সমাজ বিনির্মানে ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাব কাজ করে যাবে। সমাজের অসঙ্গতিপুর্ন কাজগুলো সাধারন মানুষের মাঝে তুলে ধরাই সাংবাদিকের কাজ। আমি আশা করবো মডেল রিপোর্টার্স ক্লাবের প্রতিটি সদস্য সুনাম ও দক্ষতার সাথে কাজ করে সংগঠনটি আরো শক্তিশালী করে তুলবে।

ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের নবনির্বাচিত সভাপতি এম.রফিকুল্লাহ রিপন এবং সাধারন সম্পাদক এএস মনিকা সংগঠনটি শক্তিশালী করে তুলতে সকল সদস্য’র সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, আমরা একা নয় আপনারা প্রতিটি সদস্যই এ সংগঠনের কর্নধার। সাংগঠনের কার্যক্রম বেগবান করে তুলতে আমরা সকলেই একসঙ্গে কাজ করে যাবো এবং ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবটি শুধু ফতুল্লাতে নয় পুরো জেলাতেই অন্যতম একটি সংগঠন হিসেবে জাগ্রত করে তুলবো।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL