1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১৭৭ Time View
hamla
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পারিবারিক পূর্ব বিরোধের জেরে ধরিয়া বিবাদীরা আমাদের পরিবারবর্গকে গালমন্দ করে এবং ভয়ভীতি সহ প্রাননাশের হুমকীসহ ধারালো রামদা, চাপাতি, শাবল, লাঠিসোঠা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়া বেআইনী জনতাবন্ধে আমার বসত বাড়ীর ভিতর অনধিকার প্রবেশ করে হামলা করে ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে মো.আজিবুরগংদের বিরুদ্ধে।

এ ঘটনায় সোনারগাঁয়ের সাদিপুরের পশ্চিম ভারগাঁও কবরস্থন সংলগ্ন অলিউল ইসলাম আজিবুরগংদের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, বিবাদীরা আমার প্রতিবেশী হয় এবং বিভিন্ন কারনে অকারনে হুমকী প্রদান করে আসছে। এর জের ধরে গত ৩০ এপ্রিল বেলা আনুমানিক ২টায় পশ্চিম ভারগাঁও কবরস্থন সংলগ্ন আজিবুর,মামুন,আশরাফুল ও তার পিতা আরোয়ার হোসেন ও মোসা.তানিয়াসহ অজ্ঞাত নামা ১০/১২ জন বিবাদী পরস্পর যোগসাজসে  আমার ঘর বাড়ীর দরজা জানালা ও বিভিন্ন পন্য সামগ্রী ভাংচুর করিয়া ক্ষতি সাধন করে। যার ক্ষতির মূল্য-৫০হাজার টাকা। আমি তাহাদের ভাংচুর করিতে বাধা নিষেধ করিলে বিবাদীরা আমাকে ও আমার স্ত্রী মোসাঃ জেসমিন আক্তারকে এলোপাতারী মারপিট করিয়া আমাদের সকলের হাতে, পায়ে, পিঠে, মাথায় ও মুখমন্ডল সহ শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে।

১নং বিবাদী আমার সাথে থাকা নগদ ৩৫ হাজার টাকা নিয়া যায়। ২নং বিবাদী আমার ব্যবহৃত একটি মোবাইল সেট ও একটি ৫৬ ইঞ্চি এলইডি টিভি নিয়া যায়। ৩নং বিবাদী আমার স্ত্রীকে টানা হেচড়া করিয়া শ্লীলতাহানি করে এবং গলায় ব্যবহৃত ১ ভরি ওজনের একটি স্বর্নের চেইন নিয়া যায়।

আমাদের চিৎকার শুনে আমার বাড়ীর কাজের ছেলে শামি ও সাদেক আগাইয়া আসিয়া ঠেকাইলে বিবাদীরা তাহাদেরকে মারপিট করিয়া নীলা ফুলা জখম করে। আশপাশের লোকজন আগাইয়া আসিতে থাকিতে বিবাদীরা আমাদের রাস্তা দিয়া চলাচল করিতে দিবেনা বলিয়া ভয়ভীতি সহ প্রাননাশের হুমকী প্রদান কল চলে যায়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL