1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপ

এস এ রকিব জামালপুর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ৪৬ Time View
jamalpur

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ ১৭৫৭ সালের ২৩ জুন পলাশীর আম্রকাননের যুদ্ধে স্বাধীন বাংলার নবাব ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানির কাছে পরাজিত হলে প্রায় ২০০ বছরের জন্য বাংলা স্বাধীনতা হারায়। হারানোর দিনকে শক্তি হিসেবে বুকে ধারণ করে ঐতিহাসিক ১৯৪৯ সালের ২৩শে জুন বিকেলে ঢাকার কেএম দাস লেনের রোজ গার্ডেনে গঠিত হয় নতুন একটি রাজনৈতিক দল পূর্ব পাকিস্তান আওয়ামী- মুসলিম লীগ যা পরবর্তীতে পরিবর্তন হয়ে নাম হয় বাংলাদেশ আওয়ামী লীগ।

মহান মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগের সংগ্রাম, উন্নয়ন ও অর্জনের (প্লাটিনাম) ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা ঐতিহাসিক বটতলা চত্ত্বরে অনুষ্ঠিত হয়।

আওয়ামীলীগের সহ-সভাপতি জামাল আব্দুল নাসের চৌধুরী চার্লেস এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সরদার জাকিউল হক এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান বহুমাত্রিক প্রতিভার অধিকারী এডভোকেট মোঃ আব্দুস ছালাম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে দলকে সুশৃঙ্খল ও সুসংগঠিত করে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

আলোচনাসভায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহাদাৎ হোসেন স্বাধীন, মোঃ হাবিবুর রহমান চৌধুরী শাহীন, সাংগঠনিক সম্পাদক মোঃ খলিলুর রহমান,আব্দুল খালেক আখন্দ ,মহিলা বিষয়ক সম্পাদক শাহিদা পারভীন লিপি, উপ-দপ্তর সম্পাদক শ্রী অংকন কর্মকার, উপ-প্রচার সম্পাদক মোঃ জিয়াউল হক জুয়েল, গোয়ালেরচর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাওলানা মোশারফ হোসাইন, ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল সালাম,

যুবলীগ সভাপতি শেখ মোহাম্মদ হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক মোঃ মোহন মিয়া, মহিলা যুবলীগ সভাপতি আবিদা সুলতানা যূঁথী, সম্পাদক নাজনীন আক্তার পলি,ছাত্রলীগ সভাপতি নুরে আজাদ ইমরান, সম্পাদক ফারুক হোসেন সুমন, পৌর ছাত্রলীগের সভাপতি আসাদুল্লাহ আকাশসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL