1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : user_3042ee :
  13. [email protected] : The Bangla Express : The Bangla Express
  14. [email protected] : willierounds :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

ফতুল্লায় পরিবেশ দূষণ ও সামাজিক অবক্ষয় রোধকল্পে মতবিনিময় সভা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ৮৩ Time View
fothulla

দ্যা বাংলা এক্সপ্রেসে ডটকমঃ দেহ বাঁচে নিঃশ্বাসে ঐক্য হোক বিশ্বাসে, এই ম্লোগানকে সামনে রেখে পরিবেশ দূষণ ও সামাজিক অবক্ষয় রোধকল্পে মতবিনিময় সভা করেছেন নারায়ণগঞ্জে ফতুল্লার পিলকুনি পুলপাড় এলাকায়।

২৯ শেষ জুন বিকেলে বিশিষ্ট শিল্পপতি ও বাংলাদেশ জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব সালাউদ্দিন খোকা মোল্লার সভাপতিত্বে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা আক্তার ইস্পাত লিমিটেডের বিকট শব্দ ও কালো দোয়া বন্ধ  এবং সামাজিক অবক্ষয় মাদক ও কিশোর গ্যাং এর বিরুদ্ধে বক্তব্য রাখেন।

পরিবেশগত অবক্ষয় বিশ্বব্যাপী একটি অত্যন্ত গুরুতর সমস্যা যা দূষণ, জীববৈচিত্রের ক্ষতি, এবং প্রাণীর বিলুপ্তি, বন উজাড় এবং মরুকরণ, গ্লোবাল ওয়ার্মিং এবং আরও অনেক কিছু সহ বিভিন্ন বিষয়কে কভার করে

মানুষের স্বাস্থ্যের ক্ষতির পাশাপাশি, বায়ু দূষণ বিভিন্ন পরিবেশগত প্রভাব সৃষ্টি করতে পারে: বয়স্ক, শিশু এবং দরিদ্রদের তাদের স্বাস্থ্য ক্ষতিগ্রস্থ বা পরিবেশগত বিপদের কারণে খারাপ হওয়ার সম্ভাবনা বেশি। সবচেয়ে বয়স্ক এবং সবচেয়ে কম বয়সী লোকেরা নিম্ন বায়ুর গুণমান, দূষণ, শব্দ এবং চরম তাপমাত্রা ঠান্ডা এবং তাপ উভয়ের জন্যই বেশি ঝুঁকিপূর্ণ। শিশুরাও শব্দ দ্বারা বিশেষভাবে নেতিবাচকভাবে প্রভাবিত হয়।

তাই আক্তার ইস্পাত লিমিটেডের বিকট শব্দ ও কালো ধোয়া বন্ধ না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দিয়ে সামাজিক অবক্ষয় রোধকল্পে কমিটি গঠন করার সিদ্ধান্ত নিয়ে শেষ হয় মতবিনিময় সভা। পরবর্তীতে পরিবেশ রক্ষার্থে বৃক্ষ রোপণ করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন কুতুপুর ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ড মহিলা মেম্বার আরজুদা বেগম খুকি,৭ নং ওয়ার্ড ইউপি সদস্য জাহাঙ্গীর আলম ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য ইমান আলী। এ সময় আরো উপস্থিত ছিলেন, সুলতান মাহমুদ মোল্লা,বীরমুক্তি যোদ্ধা সাবেক মেম্বার ফজলুল হক,দেলোয়ার প্রধান,ইকবাল হোসেন মোল্লা, দিপু, মান্নান, রুহুল আমিন দিপুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL