1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
কাশিপুরে আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা-আগুন জ্বালিয়ে দেয়ার হুমকি “বাদীই জানে না সে মামলার বাদী” নেওয়া হয়েছে সাদা কাগজে স্বাক্ষর! আতঙ্কে বাদী পরিবার শাহেন শাহ নেতৃত্বে প্রকাশ্যে হত্যা মামলার আসামি পিংকি! কাউন্সিলর আশা’র নির্দেশে বন্দরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ সোনারগাঁয়ে বিএনপি নেতা মান্নানের পিছনে আওয়ামীলীগ নেতাদের সয়লব শামীম ওসমান কাপুরুষ ও স্বৈরাচার শেখ হাসিনার অন্যতম দোসরঃ গিয়াসউদ্দিন আম্মাজানের পর এবার সমন্বয়ক পরিচয়ে ভয় দেখাচ্ছে ধর্ষক রিফাত! যেসব অপকর্মের হোতা ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি! গণঅভ্যুত্থান থেকে বিএনপি যেভাবে বারবার লাভবান হয়েছে আজহার কমিশনারের বিরুদ্ধে তার স্ত্রী দিপালী রানীর সংবাদ সম্মেলন

ইসলামপুরে সাবেক মন্ত্রিপরিষদের সচিব কে  গণ সংবর্ধনা

এস এ রকিব জামালপুর
  • Update Time : শনিবার, ২৪ আগস্ট, ২০২৪
  • ৮৯ Time View
jamlpur

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ জামালপুরের ইসলামপুরে সাবেক সফল প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার  উপদেষ্টা সাবেক মন্ত্রিপরিষদের সচিব এ, এস,এম আব্দুল হালিমকে উপজেলার সকলস্তরের  নের্তাকর্মীরা  সংবর্ধণা দিয়েছে।

শনিবার  (২৪ আগস্ট )  পৌর এলাকার ইসলামপুর বটতলা থানা মোড় থেকে শহরের প্রধান সড়কের দুপাশে হাজার হাজার নারী-পুরুষ ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে এ গনসংবর্ধণা দেন।

এরপর ইসলামপুর  উপজেলা ও পৌর বিএনপি সহ সকল অঙ্গ সংগঠনের উদ্যোগে গণসংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সাবেক সফল প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা  সাবেক মন্ত্রি পরিষদের সচিব এ,এস, এম আব্দুল হালিম।

অনুষ্টানে প্রধান অতিথি প্রথমে ছাত্র বৈষম্য জনতার আন্দোলনের যে সমস্ত ছাত্র শহীদ হয়েছেন তাদের স্মরণে মাগফেরাত কামনা করে।

তিনি বলেন,শেখ হাসিনা যখন দেশ থেকে পালিয়ে যায়, দেশটাকে ধ্বংসের পথে ঠেলে দিয়েছে গিয়েছে, আওয়ামী লীগ দল একটা বড় দল শেখ হাসিনা সহ তার মন্ত্রীরা যে সকল দুর্নীতি করেছে, দেশটা অনেক পিছিয়ে নিয়ে গেলো। দুর্নীতির একটা নীতি আছে,আওয়ামী লীগ সরকার যে দুর্নীতি করেছেন তাদের মাঝে কোন নীতি নেই। কর্মীদের উদ্দেশ্যে বলেন, একটা কথা সব সময় খেয়াল রাখবেন নেতার চেয়ে কর্মী বড় তাদের কে মূল্যায়ন করতে শিখুন।

সহ সভাপতি বিএনপি ইসলামপুর উপজেলা শাখার মোঃ হেলাল উদ্দিনের সঞ্চালনা ও সহ সভাপতি উপজেলা  ও পৌর বিএনপি সহ সভাপতি মোঃ জয়নাল আবেদীন সরকারের সভাপতিত্বে,  সংবর্ধণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন,নবী নেওয়াজ খাঁন বিপুল  সাবেক ইসলামপুর উপজেলা চেয়ারম্যান, সহ সভাপতি জেলা বিএনপির জামালপুর,

তিনি বলেন আগামী একশ বছরেও আওয়ামী লীগ উঠে দাঁড়াতে পারবে না ব্যাবসায়ীদের এবং হিন্দু সম্প্রদায়ের লোকদের বলেন আপনারা  ,,ইসলামপুর বাজার বনিক সমিতির সভাপতি ও উপজেলা বিএনপির সহ সভাপতি মো  আউয়াল খান, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক মোঃ সাদা মিয়া, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক মিন্টু,   সংবর্ধণায় ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপজেলার রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ, বিভিন্ন ব্যক্তিসহ সাবেক সফল প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক মন্ত্রী পরিষদের সচিব কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL