1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
কাশিপুরে আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা-আগুন জ্বালিয়ে দেয়ার হুমকি “বাদীই জানে না সে মামলার বাদী” নেওয়া হয়েছে সাদা কাগজে স্বাক্ষর! আতঙ্কে বাদী পরিবার শাহেন শাহ নেতৃত্বে প্রকাশ্যে হত্যা মামলার আসামি পিংকি! কাউন্সিলর আশা’র নির্দেশে বন্দরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ সোনারগাঁয়ে বিএনপি নেতা মান্নানের পিছনে আওয়ামীলীগ নেতাদের সয়লব শামীম ওসমান কাপুরুষ ও স্বৈরাচার শেখ হাসিনার অন্যতম দোসরঃ গিয়াসউদ্দিন আম্মাজানের পর এবার সমন্বয়ক পরিচয়ে ভয় দেখাচ্ছে ধর্ষক রিফাত! যেসব অপকর্মের হোতা ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি! গণঅভ্যুত্থান থেকে বিএনপি যেভাবে বারবার লাভবান হয়েছে আজহার কমিশনারের বিরুদ্ধে তার স্ত্রী দিপালী রানীর সংবাদ সম্মেলন

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত ১৫ জনকে জেলা প্রশাসনের আর্থিক সহায়তা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ২১ আগস্ট, ২০২৪
  • ৪৫ Time View
dc

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নারায়ণগঞ্জ জেলার আহত ছাত্র-জনতার মধ্যে ১৫ জনকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

২১ আগষ্ট বুধবার দুপুর ১টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সহায়তা প্রদান করা হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদফতরের আয়োজনে ও সমাজকল্যান কমিটির অর্থায়নে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক আহত ছাত্র-জনতার মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোহাম্মদ সাকিব আল রাব্বী, সমাজসেবা অধিদফতরের নারায়ণগঞ্জ জেলার উপ-পরিচালক মোঃআসাদুজ্জামান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সমন্বয়ক ফারহানা মানিক মুনা,সাইফুল ইসলাম, ফয়সাল আহমেদ রাতুল, সাইদুর রহমান, সহ-সমন্বয়ক লুবনা আক্তার সহ আহতদের পরিবারের সদস্যরা।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত ছাত্র-জনতার মধ্যে আর্থিক সহায়তা পেয়েছেন বন্দরের মুসাপুরের (শ্রমিক) জুম্মান, আর.পি.সাহা বিশ্ববিদ্যালয়ের ছাত্র রায়হান, তোলারাম কলেজের ছাত্র সাইফুল ইসলাম, ফতুল্লার ইসদাইরের (শ্রমিক) মোহাম্মদ সুমন, খানপুরের (শ্রমিক) ফাহিম, ফতুল্লার এনায়েতনগরের (শ্রমিক)সাইফুল ইসলাম, নারায়ণগঞ্জ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ছাত্র আলী হোসেন, ফতুল্লার কায়েমপুরের (শ্রমিক) আব্দুল সালাম মুন্না, চানমারির (শ্রমিক) মোঃরাজু, সরকারি তোলারাম কলেজের ছাত্র সাগর মাহমুদ, খানপুরের জুবায়ের আহমেদ সাজিদ, চানমারির রিকশাচালক আব্দুস সালাম, ফতুল্লা স্টেশনের মোঃজুবায়ের হোসেন, বার একাডেমীর ছাত্র মোঃসুমন ও নাজিমউদ্দিন ভূইয়া কলেজের শিক্ষার্থী ইয়ামিন।সকলকে পনের হাজার করে টাকা প্রদান করা হয়।

এসময় আসাদুজ্জামান বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যারা আহত ও নিহত হয়েছে তাদের পূর্ণাঙ্গ একটা তালিকা আমাকে দিলে আমরা মন্ত্রণালয়ে পাঠাবো তাহলে তোমাদের জন্য আর্থিক সাহায্যের একটা প্রস্তাব প্রণয়ন করা সম্ভব হবে। বর্তমান আমার কাছে যা ছিলো তার সাথে জেলা প্রশাসকের সহায়তা প্রাথমিকভাবে তোমাদের ক্ষতিপূরণ সহায়তার জন্য এই যথাসামান্য একটি আর্থিক সাহায্য করেছি। যাদের হাত বা পা হারিয়েছে তারাও আমাদের অফিস চানমারী ফরিদা ভবনে ওখানে গিয়ে একটা দরখাস্ত করলে আমরা প্রতিবন্ধী ভাতার একটা ব্যবস্থা করে দিবো এবং দ্রুত যাতে পাই তারও ব্যবস্থা করে দিবো।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL