1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

শহরে মহানগর ছাত্র মজলিসের বিক্ষোভ মিছিল

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ২ আগস্ট, ২০২৪
  • ৫৮ Time View
islamickXsatro

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ  বৈষম্যবিরোধী ছাত্র ছাত্রী আন্দোলনের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জ জেলায় একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় নারায়ণগঞ্জ মহানগর ছাত্র মজলিসের উদ্যোগে।

২রা আগষ্ট শুক্রবার বাদ জুম্মা ডিআইটি জামে মসজিদের সামনে থেকে গনমিছিলটি বঙ্গবন্ধু সড়ক হয়ে দুই নাম্বার গেইট হয়ে পুনরায় ডিআইটি মসজিদে এসে সমাপ্তি হয়।

চলমান কোটা সংস্কার আন্দোলনে গ্রেফতারকৃত ছাত্রদের অবিলম্বে মুক্তি, নিহত ছাত্রদের মৃত্যুর সুষ্ঠু তদন্তের দাবিতে নারায়ণগঞ্জ মহানগর ছাত্র মজলিসের সভাপতি শরীফ মাহমুদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।এসময় নারায়ণগঞ্জ মহানগর ছাত্র মজলিসের নেতৃবৃন্দ ছাড়াও বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করে সাধারণ শিক্ষার্থী ও শিক্ষকরা।

বিক্ষোভ মিছিল শেষে আন্দোলনে নিহতদের আত্মার মাগফেরাত ,আহতদের সুস্থ্যতা কামনায় ও গ্রেফতারকৃতদের মুক্তি এবং ঝালেম সরকারের পতন চেয়ে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয় ডিআইটি জামে মসজিদের সামনে।

এসময় সংক্ষিপ্ত এক বক্তব্যে মিছিলের উপস্থিত বক্ততারা জানান,এদেশে আমাদের বাকস্বাধীনতা বলতে কিছু নাই।সেটা আপনেরাই দেখেছেন।রাস্তায় ছাত্ররা নামছে শান্তিপূর্ণভাবে আন্দোলন করার জন্য কিন্তু তাদের উপর নির্বিচারভাবে গুলি চালানো হয়েছে।১০/১১ দিন ইন্টারনেট বন্ধ করে রেখেছে।কি হচ্ছে দেশে আমরা জানতেই পারি নাই।এই কয়েক দিনে দেশে গনহত্যা চালানো হয়েছেন।আর এর বিচার কার কাছেই বা চাইবো আমরা।যাদের কাছে চাইবো তারাই তো গুলি চালাইছে নির্বিচারভাবে শিক্ষার্থীদের মারছে।ছাত্রলীগ, আওয়ামী লীগ পুলিশের সাথে মিলে আন্দোলনে হামলা চালিয়েছে।

গতকাল শিক্ষার্থীদের উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে তারা আরো বলেন,গতকাল আপনেরা জানেন সাধারণ শিক্ষার্থীদের উপর নির্মমভাবে হামলা চালিয়েছে এটার আমরা অতন্ত তীব্র নিন্দা জানাচ্ছি।নারায়ণগঞ্জের শিক্ষার্থীরা ঘরে বসে নেই।তারা আগেও রাজপথে ছিলো।সামনে যদি প্রয়োজন হয় তারা আবার রাজপথে থাকবে।সেটাই জানান দিয়ে গেলাম আজকে।নারায়ণগঞ্জে সবচেয়ে বেশি সংখ্যক মানুষ নিহত ও আহত হয়েছে সেজন্য আমরা তাদের পাশে দাঁড়িয়েছি।আমরা শিক্ষার্থীদের পাশে সব সময় আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL