1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
কাশিপুরে আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা-আগুন জ্বালিয়ে দেয়ার হুমকি “বাদীই জানে না সে মামলার বাদী” নেওয়া হয়েছে সাদা কাগজে স্বাক্ষর! আতঙ্কে বাদী পরিবার শাহেন শাহ নেতৃত্বে প্রকাশ্যে হত্যা মামলার আসামি পিংকি! কাউন্সিলর আশা’র নির্দেশে বন্দরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ সোনারগাঁয়ে বিএনপি নেতা মান্নানের পিছনে আওয়ামীলীগ নেতাদের সয়লব শামীম ওসমান কাপুরুষ ও স্বৈরাচার শেখ হাসিনার অন্যতম দোসরঃ গিয়াসউদ্দিন আম্মাজানের পর এবার সমন্বয়ক পরিচয়ে ভয় দেখাচ্ছে ধর্ষক রিফাত! যেসব অপকর্মের হোতা ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি! গণঅভ্যুত্থান থেকে বিএনপি যেভাবে বারবার লাভবান হয়েছে আজহার কমিশনারের বিরুদ্ধে তার স্ত্রী দিপালী রানীর সংবাদ সম্মেলন

জামালপুর-টাঙ্গাইল-ঢাকা রুটে বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধন

এস এ রকিব জামালপুর
  • Update Time : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ২০ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ জামালপুরে স্থানীয় জনসাধারণের দীর্ঘ দিনের দাবীর প্রেক্ষিতে জামালপুর থেকে ঢাকা রুটে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) বাস সার্ভিস চালু করা হয়েছে।

বুধবার (৪ সেপ্টম্বর)বিকেলে শহরের ফৌজদারী মোড়ে এই বাস সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন।

বিআরটিসি বাস সার্ভিসের শুভ উদ্বোধনকালে জেলা প্রশাসক মো: শফিউর রহমান বলেন, জামালপুরের বিভিন্ন নাগরিক সংগঠনসহ স্থানীয় জনসাধারণের প্রত্যাশা পূরণে এই বাস সার্ভির চালুর উদ্যোগ নেয়া হয়েছে। বাস মালিক সমিতি ও স্থানীয়রাসহ সবার সহায়তায় এই সার্ভিসটি আরও সামনে এগিয়ে যাবে। যাত্রী সংখ্যা বৃদ্ধি পেলে বাসের সংখ্যাও বাড়ানো হবে।

এ সময় উপস্থিথ ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শীতেষ চন্দ্র রায়, জেলা পরিষদের প্রধান নির্বাহী মুনমুন জাহান লিজা, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট ইউসুফ আলী, দৈনিক আজকের জামালপুরের সম্পাদক ও প্রকাশক এম. এ জলিল, সচেতন নাগরিক কমিটি (সানাক) জামালপুরের সভাপতি শামীমা খান,

সম্মিলিত সামাজিক আন্দোলন জেলা কমিটির সভাপতি জাহাঙ্গীর সেলিম, জামালপুর বাস মলিক সমিতির সভাপতি রফিকুল ইসলাম জার্নিসসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পরে ফিতা কেটে বাস সার্ভিসের উদ্বোধন করেন জেলা প্রশাসক। 

উল্লেখ্য, গত ২০১৯ সালে জামালপুর – ঢাকা রুটে বিআরটিসি বাস সার্ভিস চালু করে জেলা প্রশাসন। কিন্তু স্থানীয় বাস মালিক সিন্ডিকেটের বাধার মুখে কয়েক মাস পর তা বন্ধ হয়ে যায়।

এরপর বাস মালিকদের সিন্ডিকেটের কারনে জামালপুরে ভালো মানের বাস সার্ভিন ছিলোনা, ফলে সড়ক পথে চলাচলকারী যাত্রীরা দুর্ভোগের শিকার হয়ে আসছিলো।

এর প্রেক্ষিতে সনাক-টিআইবির ইয়েস গ্রুপের সদস্যরা পুন:রায় বিআরটিসিসহ উন্নত বাসসেবা চালুর পাশাপাশি এই যাত্রী হয়রানী, নৈরাজ্য ও দুর্নীতি বন্ধের বাদিতে আন্দোলন শুরু করে এবং জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেয়।

এরই প্রেক্ষিতে জেলা প্রশাসক বিআরটিসি কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করলে প্রাথমিকভাবে বিআরটিসির দুটি এসি বাস জামালপুর-টাঙ্গাইল-ঢাকা রুটে চালুর সিদ্ধান্ত হয়। বাস দুটি জামালপুরের ফৌজদারী থেকে সকাল ৭টায় এবং রাত ১২টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL