1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
কাশিপুরে আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা-আগুন জ্বালিয়ে দেয়ার হুমকি “বাদীই জানে না সে মামলার বাদী” নেওয়া হয়েছে সাদা কাগজে স্বাক্ষর! আতঙ্কে বাদী পরিবার শাহেন শাহ নেতৃত্বে প্রকাশ্যে হত্যা মামলার আসামি পিংকি! কাউন্সিলর আশা’র নির্দেশে বন্দরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ সোনারগাঁয়ে বিএনপি নেতা মান্নানের পিছনে আওয়ামীলীগ নেতাদের সয়লব শামীম ওসমান কাপুরুষ ও স্বৈরাচার শেখ হাসিনার অন্যতম দোসরঃ গিয়াসউদ্দিন আম্মাজানের পর এবার সমন্বয়ক পরিচয়ে ভয় দেখাচ্ছে ধর্ষক রিফাত! যেসব অপকর্মের হোতা ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি! গণঅভ্যুত্থান থেকে বিএনপি যেভাবে বারবার লাভবান হয়েছে আজহার কমিশনারের বিরুদ্ধে তার স্ত্রী দিপালী রানীর সংবাদ সম্মেলন

টিপুর উপর হামলার প্রতিবাদে ১২নং ওয়ার্ড বিএনপির বিক্ষোভ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৯০ Time View
12 no bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু সহ একাধীক নেতাকর্মীর উপর অর্তকৃত হামলায় তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল করেছে ১২নং ওয়ার্ড বিএনপি।

শুক্রবার (৬ সেপ্টম্বর) সন্ধ্যায় নাসিক ১২নং ওয়ার্ড বিএনপির সভাপতি বরকত উল্লাহ বুলু ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাবুর নেতৃত্বে নগরীতে এ বিক্ষোভ মিছিল করে।

এসময় বিক্ষোভ মিছিলটি চাষাড়া থেকে শুরু করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বালুর মাঠ গিয়ে শেষ হয়।

এসময়ে আরও উপস্থিত ছিলো, ১৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি হিরা সরদার, মহানগর যুবদল নেতা মানিক বেপারী, তাজুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।  

জানা যায়, বন্দর থানাধীন তিন গাও এলাকায় একটি সমাবেশকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, ২৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কামরুল হাসান সাউদ চুন্নু, মুন্না সহ অনেকেই আহত হয়।

পরে তাদেরকে ঘটনা স্থল থেকে উদ্ধার করে নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালের জরুরী বিভাগে প্রথমিক চিকিৎসা শেষে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমান তারা সেখানে চিকিৎসাধীন রয়েছে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL