1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

শুক্রবার ফতুল্লায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর গনসমাবেশ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৫ Time View
islamik andulon

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ শুক্রবার বিকেল ৩টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখা কমিটির উদ্যোগে গনসমাবেশকে সফল করার লক্ষ্যে ফতুল্লা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বাদ যোহর ফতুল্লা প্রেস ক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সামনে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখা কমিটির সভাপতি মুহাম্মদ সফিকুল ইসলাম।

তিনি বলেন, আগামীকালের গনসমাবেশে প্রধান অতিথি হিসেব উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা সভাপতি মাওলানা মুহাম্মদ দ্বীন ইসলাম,সহসভাপতি মাওলানা শফিকুল ইসলাম,সেক্রেটারী মুহাম্মদ জাহাঙ্গীর কবির, এসি: সেক্রেটারী মুহাম্মদ ওমর ফারুক, উপদেষ্টা আলহাজ আলী হোসেন কাজল মাষ্টার ও আলহাজ মুহাম্মদ আনোয়ার হোসেন।

তিনি বলেন,আমরা মুলত ছাত্র-জনতার গনবিপ্লবে সংঘটিত গনহত্যার বিচার,দূর্নীতিবাজদের গ্রেফতার,অবৈধ সম্পদ বাজেয়াপ্ত ও নির্বাচনে অযোগ্য ঘোষনা এবং সংখ্যানুপাতিক ( পিআর ) পদ্ধতিতে জাতীয় নির্বাচন এবং ইহকালীন শান্তি ও পরকালীন মুক্তির অক্ষ্যে ইসলামী কল্যান রাষ্ট্র প্রতিষ্ঠার দাবীতেই আমাদের এ গনসমাবেশ।

তিনি বলেন,১৯৮৭ সাল থেকে আমাদের প্রতিষ্ঠাতা ফজলুল করিম (রঃ) এর মাধ্যমে এ সংগঠনের অগ্রযাত্রা শুরু। সে সময় থেকে অদ্য পর্যন্ত এ দলটি দেশের সাধারন মানুষের কল্যানে রাজনীতি করে যাচ্ছি।

তিনি আরও বলেন, সংখ্যানুপাতিক ( পিআর ) পদ্ধতিতে বিশে^র ৭৮টি দেশ চলছে আমরাও চাই যে আগামীতে আমাদের বাংলাদেশ এভাবে চলবে। তিনি আগামীকালের গনমসাবেশে সকল ধর্মপ্রান মুসলমানসহ সকল শ্রেনীর মানুষকে উপস্থিত থাকার আহবান জানান।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখা কমিটির সেক্রেটারী আলহাজ মো.আমানউল্লাহ,সহ-সভাপতি মো.সাজাহান বেপারী,হাজী আবদুস সালাম,প্রশিক্ষন সম্পাদক শেখ মো.আতিকুর রহমান এবং ইসলাম যুব আন্দোলনের অর্থ সম্পাদক হোসাইন মো.মুন্না প্রমুখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL