1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০০ অপরাহ্ন

হামলা ও নির্যাতনের প্রতিকার চেয়ে রিয়াদের সংবাদ সম্মেলন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩০ Time View
riyad

দ্যা বাংলf এক্সপ্রেস ডটকমঃ ওয়ারিশ সম্পত্তি থেকে বঞ্চিত, হামলা, লুটপাট ও হত্যার হুমকী সহ নির্যাতনের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী রফিকুল ইসলাম রিয়াদ।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৪টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ভুক্তভোগী রফিকুল ইসলাম রিয়াদ ফতুল্লা থানাধীন পশ্চিম দেওভোগ কৃষ্ণচুড়ার মোড় এলাকার বাসিন্দা।

সংবাদ সম্মেলনে রফিকুল ইসলাম রিয়াদ লিখিত বক্তব্যে বলেন, আমি জন্ম থেকেই পৈত্রিক বাড়ীতে বসবাস করে আসছি। আমার সৎ মা তার ঔরষে ৬ কন্যা রেখে ১৯৮২ সালে মারা যান। পরবর্তীতে আমার বাবা দ্বিতীয় বিয়ে করেন এবং দ্বিতীয় স্ত্রী অর্থাৎ আমার মায়ের গর্ভে আমি একমাত্র পুত্র ও দুই বোন জন্ম গ্রহণ করে। ২০০৪ সালে আমার পিতা মৃত্যু বরণ করার পর থেকে আমাদেরকে আমার পৈত্রিক বাড়ী থেকে উচ্ছেদ করার জন্য আমার সৎ ছয় বোন নানা রকম অন্যায়, অত্যাচার ও ষড়যন্ত্র করে আসছে।

তখন এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গকে বিষয়টি জানালে তারা বিষয়টি সামাজিক ভাবে মিমাংসা করার জন্য তাদেরকে একাধিক বার ডাকে কিন্তু তারা কোন ভাবেই মিমাংসা করার জন্য রাজি হয় নি। গত ২ বছর যাবৎ তাদের অত্যাচারের পরিমাণ মাত্রাতিরিক্ত হয়ে যায়। আমাদেরকে বাড়ী ছাড়া করার জন্য নানা রকম হুমকি প্রদান করতে থাকে।

লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, ২০২৩ সালের ১৬ জুন আমার সৎ বোন সেতারা আক্তার সেলিনার ছেলে কায়েছ আহম্মেদ পল্লব তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদের বসত বাড়ী ভাংতে আসে। আমি এ ব্যাপারে নারায়ণগঞ্জ কোর্টে একটি মামলা করি। কোর্ট শৃঙ্খলা বজায় রেখে মিমাংসা করার কথা বললেও কোন কাজ হয় নি।

পরবর্তীতে আমি একটি বন্ট নামা মামলা করি। মামলা নং ২৬৩/২০২৩। মামলা করার পর থেকে তারা আমাকে বিভিন্ন রকম হুমকি প্রদান করে আসছে। গত ৮ আগষ্ট আমার সৎ বোন সেতারা আক্তার সেলিনার পুত্র কায়েছ আহম্মেদ পল্লব ১৫০ থেকে ২০০ সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার ব্যবসা প্রতিষ্ঠান ও বসত বাড়ীতে হামলা, লুটপাট ও ভাংচুর চালিয়ে আমাকে ও আমার স্ত্রীকে মারধর করে। এই বিষয়ে আমি ফতুল্লা থানায় এবং ডিসি অফিসে অভিযোগ দায়ের করি।

ঐ ঘটনা বিভিন্ন পত্রিকায়, সামাজিক মাধ্যমেও প্রকাশিত হয়। এরপর থেকেই কায়েছ আহম্মেদ পল্লব আমার ক্ষতি করার জন্য এবং আমাকে মেরে ফেলার জন্য একাধিক বার হুমকি প্রদান করছে এবং আমার ব্যক্তিগত সুনাম নষ্ট করার জন্য আমার নামে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ বিভিন্ন পত্রিকায় প্রকাশ করছে।

তিনি বলেন, মূলতঃ আমার সৎ বোনেরা আমাকে আমার বৈধ প্রাপ্য সম্পত্তি কম দেওয়াতে আমার প্রকৃত হিস্যা দাবী করে মামলা দেওয়াতেই শত্রুতা করে টাকা-পয়সা, ক্ষমতার প্রভাব খাটিয়ে আমাকে মেরে ফেলতে চেষ্টা করছে। আমি আইনের আশ্রয় চাই। কায়েছ আহম্মেদ পল্লব ও আমার সৎ বোনেরা ছাড়া আমার কোন শত্রু নাই। আমার এবং আমার পরিবারের কোন ক্ষতি হলে তার জন্য একমাত্র তারাই দায়ী থাকবে। এসময় রফিকুল ইসলাম রিয়াদের সাথে তার স্ত্রী উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL