1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : user_3042ee :
  13. [email protected] : The Bangla Express : The Bangla Express
  14. [email protected] : willierounds :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

আজমীর এখন র‌্যাবের জালে

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ৯৯ Time View
ajmir

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ ফতুলøার আলোচিত মাদক ব্যবসায়ী,চুরি ও ডাকাতিসহ বিভিন্ন অপকর্মের হোতা মো.আজমীর ওরফে ডাকাত আজমীরকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। মঙ্গলবার ১৫ অক্টোবর দাপা ইদ্রাকপুর এলাকা থেকে ডাকাত আজমীরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ডাকাত আজমীর মো.শহীদ হোসেন ওরফে ডাকাত শহীদের ছেলে।

র‌্যাবের মিডিয়া অফিসার মেজর মোঃ অনাবিল ইমাম স্বাÿরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায় যে, গত ১৯ জুলাই বিকেল ৫টায় গ্রেফতারকৃত আসামী আজমীর (২৯)’সহ অন্যান্য আসামীগণ ফতুলøা থানাধীন লিংক রোডস্থ ভুইঘর বাস স্ট্যান্ড এলাকায় অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র, রিভালবার, পি¯Íল, কাটা রাইফেল, রামদা, চাপাতি, হকিস্টিক, চাইনিজ কুড়াল ও তলোয়ারসহ সজ্জিত হয়ে বৈষম্য বিরোধী নিরিহ ছাত্র/ছাত্রীদের উপর ঝাপিয়ে পড়ে।

ছাত্র/ছাত্রীদের শান্তিপূর্ণ আন্দোলন বিফল করার জন্য আসামীগণ একত্রিত হইয়া তাহাদের হাতে থাকা ককটেল বিস্ফোরন ও অনবরত গুলি বর্ষণ করিতে থাকে এবং ছাত্র/ছাত্রীদের সুষ্ঠ-ন্যায় দাবি থেকে বিতাড়িত করার জন্য অন্যান্য অস্ত্র¿ দিয়ে আক্রমন করে। আসামীগণ অন্তর্ঘাতমূলক কার্যকলাপ সংঘটন করে বিভিন্ন প্রকার প্রতিষ্ঠান, যানবাহন, বাস স্টেশনসহ বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানে হামল করে।

এ সময় সরকারী বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান ও যানবাহনে অগ্নি সংযোগ ও ভাংচুর করে  জনমনে আতঙ্কের সৃষ্টি করে। আসামী গণের এই রূপ সন্ত্রাসী কর্মকান্ডের ফলে সাধারন জনগণের প্রান হানি ঘটে এবং অনেকেই আহত হয়। পরবর্তীতে গত ইং ২২ আগষ্ট ফতুলøা থানায় গ্রেফতারকৃত আসামী আজমীর সহ অন্যান্য আসামীগণের বিরুদ্ধে নারায়ণগঞ্জ এর ফতুলøা থানার, এফআইআর নং-২০, তারিখ- ২২ আগস্ট, ২০২৪; জি আর নং-৪৩৭, তারিখ- ২২ আগস্ট, ২০২৪; সময়- ২১.৫০ ঘটিকা ধারা-১৪৭/১৪৮/১৪৯/৩০২/১১৪/৩৪ পেনাল কোড, ১৮৬০; তৎসহ ৩অ/৬ ঞযব ঊীঢ়ষড়ংরাব ঝঁনংঃধহপবং অপঃ, ১৯০৮ মামলা রুজু হয়েছে।বিভিন্ন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের সাহায্যে জানা যায় যে আসামী আজমীর এক জন পেশাদার মাদক ব্যবসায়ী।

সে চুরি, ছিনতাই ও ডাকাতি সহ বিভিন্ন ধরনের ঘৃন্য অপরাধের সাথে জড়িত। গ্রেফতারকৃত আসামী আজমীরের বিরুদ্ধে ফতুলøা থানার, এফআইআর নং-৩০, তারিখ- ২৮ আগস্ট, ২০২৪; জি আর নং-৪৪৭, তারিখ- ২৮ আগস্ট, ২০২৪; ধারা- ১৪৭/ ১৪৮/১৪৯/৩০২/১১৪/৩৪ পেনাল কোড, ১৮৬০; তৎসহ ৩অ/৬ ঞযব ঊীঢ়ষড়ংরাব ঝঁনংঃধহপবং অপঃ, ১৯০৮, ফতুলøা থানার ,এফআইআর নং-৪১, তারিখ- ২২ জানুয়ারি, ২০২১; জি আর নং-, তারিখ- ২৭ ফেব্রæয়ারি, ২০২৩ ধারা- ৩৯৪/ ৪১২ পেনাল কোড-১৮৬০ মামলাগুলো চলমান রয়েছে। গ্রেফতারকৃত আসামী’কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য ফতুলøা মডেল থানার নিকট হ¯Íান্তর করা হয়েছে। (প্র্রেস বিজ্ঞপ্তি)

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL