শনিবার, জানুয়ারি ২৩, ২০২১
প্রচ্ছদ লিড-১ মানুষের সেবার চেয়ে বড় কিছু নাই : শওকত আলী

মানুষের সেবার চেয়ে বড় কিছু নাই : শওকত আলী

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী বলেছেন, মানুষের সেবার মধ্যে আনন্দ নিহিত। মানুষের সেবার চেয়ে বড় কিছু নেই। যারা মানুষের কল্যাণে কাজ করে তারা মানুষের হৃদয়ে বেঁচে থাকে।  

শুক্রবার (২৭ নভেম্বর) সকালে বক্তাবলী ইউনিয়নের গঙ্গানগরে সৈয়দ আলী সরদার-আজিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শিশুদের সুন্নতে খাৎনা, বিনামূল্যে রক্তের গ্রুপ ও ডায়বেটিস পরীক্ষা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

তিনি আরও বলেন, করোনাকালে আমাদের সরকারের নির্দেশনা মেনে চলা উচিত। সরকার নো মাস্ক নো সার্ভিস নীতিতে এগুচ্ছে। আমরা নিজেদের স্বার্থেই উচিত এসব স্বাস্থ্যবিধি মেনে চলা।  

সৈয়দ আলী সরদার-আজিরুন নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন রকিব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন, খালেক মাস্টার ডায়বেটিস সেন্টারের প্রতিষ্ঠাতা ডা. একে শফিউদ্দিন আহমেদ মিন্টু,  

বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, বক্তাবলী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম, সাবেক ইউপি সদস্য ও জাকের পার্টির নেতা আলহাজ্ব আমান উল্লাহ, পঞ্চায়েত কমিটির প্রধান জাকির মাদবর, ফাউন্ডেশনের উপদেষ্টা সানাউল্লাহ।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রামনগর পঞ্চায়েতের প্রধান নাসির মাদবর, ইউপি সদস্য আতাউর রহমান, আওয়ামী লীগ নেতা বাছির সরদার, দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য সরদার সালাউদ্দিন, আলোকিত বক্তাবলীর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, কাশীপুর ইউনিয়ন যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন অপু, আওয়ামী লীগ নেতা সালাউদ্দিন, শফিক মাহমুদ পিন্টু, পিয়ার আলী প্রমূখ।  

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক ও ছড়াকার মোহাম্মদ নেয়ামত উল্লাহ।   অনুষ্ঠানে অর্ধশত শিশুকে বিনামূল্যে সুন্নতে খাৎনা করানো হয়।

এছাড়াও শতাধিক মানুষের রক্তের গ্রুপ ও ডায়বেটিক পরীক্ষা করানো হয়। অনুষ্ঠানে সহযোগী হিসেবে ছিলো- কোয়ান্টাম ফাউন্ডেশন, রেডক্রিসেন্ট, খালেক মাস্টার ডায়বেটিস সেন্টার ও মানবিক বক্তাবলী।  

উল্লেখ্য ২০১৭ সালে প্রতিষ্ঠিত সৈয়দ আলী সরদার-আজিরুন নেছা ফাউন্ডেশনটি নানা সমাজসেবামূলক কর্মকান্ড করে আসছে।  

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

কালাম দম্পতির সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম ও তার সহধর্মীনির সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক...
0
Would love your thoughts, please comment.x
()
x