শনিবার, জানুয়ারি ২৩, ২০২১
প্রচ্ছদ লিড-৪ সিদ্ধিরগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা হাসতম আলীর দাফন

সিদ্ধিরগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা হাসতম আলীর দাফন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সিদ্ধিরগঞ্জের যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাসমত আলী প্রধানকে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা ও দাফন করা হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) সকাল ১১ টায় আদমজী কদমতলী এমডব্লিউ উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজের জানাজা শেষে আদমজী কবরস্থান কমপ্লেক্সে লাশ দাফন করা হয়।  

এর আগে সিদ্ধিরগঞ্জ সার্কেলের সহকারী কমিশনার ( ভুমি) রেজা গোলাম মাসুম প্রধানের নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধা হাসমত আলী প্রধানকে গার্ড অব অনার পদান করা হয়। জাতীয় পতাকায় ঢেকে দেয়া হয় মরহুমের কফিন।

সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া নাসিক ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা হাসমত আলী প্রধান গত শুক্রবার সন্ধ্যা ৬ টা ৫১ মিনিটে নিজ বাসভবনে শেষ নি:শ্বাস ত্যাগ করে। 

মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন, থানা আওয়ামীলীগ সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সদর উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান ভূইয়া জুলহাস, নাসিকের প্যানেল মেয়র-২ ও ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি,

৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলী হোসেন আলা, সিদ্ধিরগঞ্জ থানা যুদ্ধকালীন ডেপুটি কমান্ডার নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মো: কালাম হোসেন, মোঃ আব্দুল মতিন, মোহাম্মদ আব্দুল মজিদ, মীর শহিদুল ইসলাম, এহসান কবির রমজান, মুজিবুর রহমান সাউদ, আব্দুর রশিদ, আব্দুর রহমানসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।    

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

কালাম দম্পতির সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম ও তার সহধর্মীনির সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক...
0
Would love your thoughts, please comment.x
()
x