1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

না’গঞ্জ জেলা হেফাজতে ইসলামের আংশিক কমিটি ঘোষনা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০
  • ৬০ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ জেলা হেফাজতে ইসলামের ১২১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষনা করেন সংগঠনের নেতৃবৃন্দ।  

সোমবার (৩০ নভেম্বর) সকাল ১১টায় ডিআইটি জামে মসজিদের ২য় তলায় এ সম্মেলনের আয়োজন করা হয়।   সভায় হেফাজতে ইসলামের ১২১ সদস্য বিশিষ্ট কমিটির আংশিক নাম ঘোষনা করা হয়। নাম ঘোষনা করেন মাওলানা জাকির হোসাইন কাশেমী।

মাওলানা আব্দুল আউয়ালকে সভাপতি ও মুফতি বশিরউল্লাহকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে এ কমিটির ঘোষনা করা হয়।  নাম ঘোষনা শেষে হেফাজতে ইসলাম কেন্দ্রীয় কমিটির নায়েবে আমীর ও নারায়ণগঞ্জ জেলা হেফাজতের আমীর নবনির্বাচিত আমীর মাওলানা আব্দুল আউয়াল বলেন, আজকে নারায়ণগঞ্জ জেলা হেফাহতে ইসলামের নতুন কমিটি গঠিত হয়েছে।

কমিটিতে অনেকে নাম আছে আবার অনেকের নাম নেই। কার নাম আছে কার নাম নেই সেটা বড় কথা নয়, বড় কথা হচ্ছে দ্বায়িত্ব পালন করা। কেউ যদি দ্বায়িত্বে এসে সেটা ঠিকমত পালন না করে তাহলে সেই পদে থাকা না থাকা একই কথা। আমাদের মূল কাজ হচ্ছে ইসলাম বিরোধী কাজগুলোর বিরুদ্ধে অবস্থান নেয়া।

তিনি আরো বলেন, কোরআন সুন্নাহ বিরোধী কাজ আমরা কখনোই করতে দেবনা। যেকোন ধরনের ইসলাম বিরোধী কাজের ব্যাপারে আমরা সতর্ক থাকবো। যতদিন জীবিত আছি যেন আল্লাহ ও রাসুলের নির্দেশনা অনুযায়ী কাজ করতে পারি। দ্বীনের পাথে কাজ করতে গিয়ে যদি আমাদেও ধন-সম্পদ ব্যয় করতে হয় করবো, যদি শহীদ হতে হয় তবুও আমরা পিছপা হবোনা। আমরা কাজ করছি আল্লাহর সন্তুষ্টি লাভের আশায়, কোন ধরনের কুটিলতা বা জটিলতা আমাদেরকে এ পথ থেকে ফেরাতে পারবেনা।

এসময় আরো উপস্থিত ছিলেন, মহানগর হেফাজত ইসলামের সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, মাওলানা মফিজুল ইসলাম, মাওলানা ইসমাঈল আব্বাসী, হাফেজ আব্দুল গণী, মুফতি কবীর হোসাইন, রুপগঞ্জ প্রতিনিধি মাওলানা আবু ইউসুফ, মহানগর খেলাফত মজলিসের সহ-সভাপতি ইলিয়াস আহমেদ, বন্দও প্রতিনিধি মুফতি সগীর আহমেদ, ফতুল্লা প্রতিনিধ মাওলানা কামাল উদ্দিন সহ প্রমুখ।       

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL