শনিবার, জানুয়ারি ২৩, ২০২১
প্রচ্ছদ শহর বন্দরে ড্রেন ও রাস্তার কাজের উদ্বোধন

বন্দরে ড্রেন ও রাস্তার কাজের উদ্বোধন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর ২৫নং ওয়ার্ডে কবরস্থানের উন্নয়ন, বাগবাড়ী রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থার শুভ উদ্বোধন করেন কাউন্সিলর মোঃ এনায়েত হোসেন। বুধবার ১৩ই জানুয়ারি সকালে নাসিক ২৫নং ওয়ার্ডের সর্বস্থরের জনগণের উপস্থিতিত্বে মিলাদ ও দোয়ার মাধ্যমে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের এই উন্নয়নমূলক কাজের শুভ উদ্বোধন করা হয়।

শুভ উদ্বোধন উপলক্ষে ২৫নং ওয়ার্ডে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ২৫নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ এনায়েত হোসেন। বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ আমির হোসেন বাদ্শা।     

সমাজসেবক ও শিক্ষানুরাগী শ্যামল বাবু’র সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, ২৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ শাহ আলম মাষ্টার, নাসিক ২৫,২৬ ও ২৭ নং ওয়ার্ডের সাবেক সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহী ইফাদ জাহান মায়া, নাসিক প্রকোশলী মোঃ হাসান, ২৫নং ওয়ার্ড যুবলীগ নেতা সৈয়দ আহাম্মেদ, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোঃ বিপ্লব, মোঃ কালাম, মোঃ মোশারফ প্রমুখ। নাসিকের ঠিকাদারী প্রতিষ্ঠান আরশি এন্টারপ্রাইজ প্রায় ৩ কোটি ৭৭ লক্ষ টাকা ব্যয়ে এই উন্নয়ন প্রকল্প কাজটি সম্পাদন করবে।

মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা চলমান রাখার উদ্দেশ্য নিয়ে নাসিক মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী এই প্রকল্প বাস্তবায়নের কাজটি হাতে নিয়েছেন। নাসিকের এই উন্নয়নমূলক কাজের ফলে ২৫নং ওয়ার্ডের হাজার হাজার জনগণ জলাবদ্ধতা ও দূষণমুক্ত পরিবেশ এবং চলাচলের জন্য আরসিসি ঢালাই রাস্তা ব্যবহারের সুবিধা পেতে যাচ্ছে বলে জানায় নাসিক ২৫নং ওয়ার্ডের ২ বারের নির্বাচিত সফল কাউন্সিলর মোঃ এনায়েত হোসেন।      

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

কালাম দম্পতির সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম ও তার সহধর্মীনির সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক...
0
Would love your thoughts, please comment.x
()
x