সোমবার, এপ্রিল ১৯, ২০২১
প্রচ্ছদ লিড-১ প্রতিষেধক কোভিশিল্ড ভ্যাক্সিন নিলেন শামীম ওসমান

প্রতিষেধক কোভিশিল্ড ভ্যাক্সিন নিলেন শামীম ওসমান

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: করোনারভাইরাসের প্রতিষেধক কোভিশিল্ড ভ্যাক্সিনগ্রহন করেছে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

বুধবার ( ২৪ ফেব্রুয়ারী )দুপুর আড়াইটায় নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতাল থেকে টিকাদান কর্মসূচির ১৭ তম দিনে তিনি এ ভ্যাক্সিন গ্রহন করেন তিনি।

ভ্যাক্সিন গ্রহনের পর শামীম ওসমান বলেন,প্রথমেই আল্লাহ্‌র কাছে কতৃজ্ঞতা জানাই।তারপর আমি কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।কারন আমার জানা মতে বিশ্বের ১৩০টি দেশ এখনো টিকা পায়নি।আর সেখানে আমাদের মতো একটি স্বল্প উন্নত দেশ এবং ১৭ কোটি মানুষের বসবাস সেই

দেশটি করোনার টিকা পেয়েছে।এটি শুধু মাত্র আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সম্ভব হয়েছে।

তিনি আরো বলেন, আজ পর্যন্ত আমি এখনো কোথাও কোন অভিযোগ শুনতে পায়নি এ টিকা টিকা নেয়ার কারনে কারো কোন ধরনের সমস্যা বা কষ্ট হয়েছে।হয়েছে।আসলে এই টিকাটি ট্রায়ালে আছে আমাদের মন্ত্রী বলেছেন।এই ধরনের টিকা বের হতে ১০-১২ বছর লেগে যায়।আমাদের ভরসা করতে হবে আল্লাহর উপরে।

তিনি আমাদের পরীক্ষা করার জন্য এই রোগ দিয়েছেন যাতে মানুষ বুঝতে পারে পৃথিবীতে মানুষের ক্ষমতা নেই এবং সে যেনো সৎ পথে আসে।আমরা বাংলাদেশের মানুষদের মধ্যে স্বার্থপরতা আছে তা করোনার মহামারি সমস্যায় দেখেছি।তবে আমাদের এই নীতি পরিবর্তন করতে হবে।

তিনি সর্বসাধারণকে করোনার ভ্যাক্সিন গ্রহনের আহবান জানিয়ে বলেন, নারায়ণগঞ্জে এই পর্যন্ত ৫০ হাজারের উপরে করোনার ভ্যাক্সিন নিয়েছে।আমরা চাচ্ছি করোনার ভ্যাক্সিন গ্রহনে এগিয়ে আসবে সাধারণ মানুষ।এখনো বিশ্বের অনেক দেশে টাকা দিয়েও করোনার টিকা নিতে পারছে না। সেই দিক দিয়ে আমার মনে হয় আমরা অনেক এগিয়ে।আমি সবাইকে অনুরোধ করবো আসুন আপনি এবং আপনার পরিবারের লোকেরা টিকা নেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার করোনার ফোকাল পার্সন ও সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. জাহিদুল ইসলাম,নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভির আহমেদ টিটুসহ অনেকেই।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

তিনি আমাদের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ‘আসসালামু আলাইকুম’ আমি আপনাদের নারায়ণগঞ্জ জেলার ডিসি। খাবারটি সাহরিতে খেয়ে নেবেন। এতটুকুই করতে পারলাম। বিনিময়ে শুধু দোয়া করবেন।...
0
Would love your thoughts, please comment.x
()
x