সোমবার, এপ্রিল ১৯, ২০২১
প্রচ্ছদ লিড-৪ নগরীর ১৩নং ওয়ার্ডে ফ্রি নিবন্ধন ভ্যাক্সিন কর্মসূচীর উদ্বোধন

নগরীর ১৩নং ওয়ার্ডে ফ্রি নিবন্ধন ভ্যাক্সিন কর্মসূচীর উদ্বোধন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নিজে ভ্যাক্সিন নেই,অপরকে উৎসাহিত করি এবং দেশকে করোনা মুক্ত করি’এই স্লোগানে মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯)থেকে সুরক্ষার জন্য নাসিক ১৩নং ওয়ার্ডে ফ্রি নিবন্ধন ভ্যাক্সিন কর্মসূচীর উদ্বোধন করা হয়।

সোমবার(১ মাচ)দুপুর ২টায় নারায়ণগঞ্জ সদরের মাসদাইর নতুন মসজিদ এলাকায় উপজেলা আনসার ও ভিডিপির আয়োজনে ও ফ্রি নিবন্ধন ভ্যাক্সিন কর্মসূচীর বিষয়ে প্রমিজ মাদক বিরোধী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সার্বিক উদ্বোধন করা হয় এ নিবন্ধন অনুষ্ঠানটি।

জাতীয় মানবাধিকার সংস্থা নারায়ণগঞ্জ জেলার চেয়ারম্যান, বেগম রোকেয়া খন্দকার পৌর উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রমিজ মাদক বিরোধী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উপদেষ্টা ফয়েজ উদ্দিন আহমেদ লাভলু উদ্বোধন করে ফ্রি নিবন্ধন ভ্যাক্সিন কর্মসূচী।

ফ্রি করোনাভাইরাস নিবন্ধন ভ্যাক্সিন কর্মসূচীর বিষয়ে প্রমিজ মাদক বিরোধী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সভাপতি শাহ ফয়েজ উল্লাহ ফয়েজ বলেন,মানুষের কাছে সহজে করোনার ভ্যাক্সিন গ্রহনের সেবা পৌছে দিতে ও যারা বিদেশে যাবে তারা যেনো সহজে ভ্যাক্সিন নিতে পারে এবং যারা ভ্যাক্সিন গ্রহনের উপযুক্ত তাদেরকে উৎসাহিত করার জন্য এই কর্মসূচী হাতে নিয়েছি। সরকারের এই পদক্ষেপ বাস্তবায়ন করা আমাদের মূল উদ্দেশ্য।এর আগেও আমরা করোনার মহামারি সময়ে প্রাথমিকভাবে নিজেরা হ্যান্ড সেনিটাইজার, মাস্ক ও হেন্ডগ্লাবস সাধারণ মানুষদের মাঝে বিতরণ করি যাতে তারা করোনা ভাইরাসের সংক্রামণ থেকে রক্ষা পায়।তারপর লকডাউনের সময়ে মানুষদের মাঝে খাবার ও ত্রান সামগ্রী বিতরণ করি।এছাডা শীতে করোনার দ্বিতীয় ঢেউয়েও আমরা সাধারণ মানুষদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করি।

তিনি সাধারণ মানুষদের করোনাভাইরাস ভ্যাক্সিন গ্রহনের জন্য নিবন্ধন করার আহবান জানিয়ে বলেন,সরকার দুই ধাপে করোনার ভ্যাক্সিন প্রদান করছে। আমরা মূলত যাদের জাতীয় পরিচয় পত্র আছে(যারা ম্যাচিয়ট)তাদেরই নিবন্ধন করে দিবো সাথে নিজেদের খরচে নিবন্ধন কার্ডটি বের করে দিয়ে দিবো তাদের।

আজ এবং আগামীকাল মাসদাইর নতুন বাজার এলাকায় ফ্রিতে এই নিবন্ধন হবে।পর্যায়ক্রমে এটা ১৩ নং ওয়ার্ডের(গলাচিপা,কলেজরোড,চাষাড়া,মেট্রো হল) বিভিন্ন এলাকায় ৫টা গ্রুপ আকারে প্রাথমিকভাবে ১৫ দিন আমরা কাজ করবো। তার পর প্রয়োজনে আমরা আবার এই নিবন্ধনের কাজ করবো।

আমি তাদের অনুরোধ করবো যারা এখনো করোনা ভাইরাসের ভ্যাক্সিন গ্রহন করেন নাই তারা সরকারের দেওয়া সুযোগটি গ্রহন করে অতিদ্রুত করোনার ভ্যাক্সিন গ্রহন করেন।প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করেন আমাদের গ্রুপের সদস্যরা আপনাদের সেবায় সব সময় নিয়োজিত থাকবে।

এসময় উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তম সৌম,মুক্তার হোসেন,সুজন,পরান,আনিস,তারেক,মনা,কাজল,স্বপন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

তিনি আমাদের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ‘আসসালামু আলাইকুম’ আমি আপনাদের নারায়ণগঞ্জ জেলার ডিসি। খাবারটি সাহরিতে খেয়ে নেবেন। এতটুকুই করতে পারলাম। বিনিময়ে শুধু দোয়া করবেন।...
0
Would love your thoughts, please comment.x
()
x