প্রচ্ছদ আর্ন্তজাতিক বলের বাউন্সারের আঘাতে ক্রিকেটারের মৃত্যু

বলের বাউন্সারের আঘাতে ক্রিকেটারের মৃত্যু

ভারতের জম্মু-কাশ্মির সরকারের যুব ও ক্রীড়া দপ্তরের ক্রিকেট টুর্নামেন্টে দ্রুত গতির বাউন্সারের আঘাতে দেশটির এক ক্রিকেটারের মৃত্যু হয়েছে। তার নাম জাহাঙ্গীর আহমদ ওয়ার (১৮)। শুক্রবার এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে দেশটির সংবাদমাধ্যম জানায়, উত্তর কাশ্মিরে জেলা পর্যায়ের টুর্নামেন্টে ব্যাটিং করার সময় দ্রুত গতির বাউন্সার ঘাড়ে লাগলে গুরুতর চোট পান বাঁহাতি ওপেনার জাহাঙ্গীর। এতে মাথার হেলমেট ভেদ করে ঘাড়ের সংবেদনশীল অংশে আঘাত লাগায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

বুদগামের বিপক্ষে বারামুল্লার হয়ে খেলা জাহাঙ্গীরকে দ্রুত হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একাদশ শ্রেণিতে পড়া এই খেলোয়াড়ের বাড়ি উত্তর কাশ্মিরের গুশবার্গ গ্রামে।

এ ঘটনায় জম্মু-কাশ্মিরের যুব ও ক্রীড়া দপ্তরের স্পোর্টস ডক্টর সালেম-উর-রহমান দুঃখ প্রকাশ করে বলেন, ‘হেলমেট থাকার পরেও হুক মারতে গিয়ে জাহাঙ্গীরের মৃত্যু অত্যন্ত দুঃখজনক ঘটনা। মাঠ থেকে হাসপাতাল মাত্র ১০ মিনিট দুরত্বে হলেও আমরা তাকে বাঁচাতে পারলাম না।’

এর আগে ২০১৪ সালে শেফিল্ড শিল্ডে বাউন্সারের আঘাতে অস্ট্রেলিয়ান ওপেনার ফিল হিউজের মুত্যু হয়েছিল।

বন্দরে হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ খান পরিবারের পক্ষ থেকে কদম রসূল কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র মিহাদ ও বি এম ইউনিয়ন স্কুলের নবম শ্রেণীর...
error: Content is protected !!