Sunday, September 27, 2020
প্রচ্ছদ লিড-২ পাওনা টাকার জেড়ে সহকর্মীদের হাতে যুবক খুন

পাওনা টাকার জেড়ে সহকর্মীদের হাতে যুবক খুন

নগরীর টানবাজার  শীতলক্ষ্যা নদীর ওয়াকওয়ে থেকে আরিফ নামে এক হোসিয়ারি শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টায় লাশটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় দায়েরকৃত মামলায় নিহতের সহকর্মী মিরাজ নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্য আসামি পলাতক রয়েছে। নিহত আরিফ শহরের নিতাইগঞ্জ ঋষিপাড়া এলাকার আব্দুল মতিনের ছেলে। আরিফ টানবাজার এলাকায় রিভারভিউ মার্কেটের নবম তলার একটি হোসিয়ারির শ্রমিক।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, কিছুদিন আগে সোহরাব নামে এক সহকর্মীর কাছ থেকে ৭শ’ টাকা ধার নেয় আরিফ। সেই টাকা ফেরত না দেওয়ায় তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক সময় ক্ষিপ্ত হয়ে আরিফকে হত্যার পরিকল্পনা করে সে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দিবাগত রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে কয়েকজনকে সাথে নিয়ে আরিফকে ওয়াকওয়েতে ডেকে অতর্কিত হামলা চালায় সোহরাব ও তার সহযোগিরা। এরপর আরিফের শরীরে ছুরিকাঘাত করে সেখান থেকে পালিয়ে যায় তারা।

এ সময় আরিফের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এ ব্যাপারে সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। দুই আসামির একজনকে গ্রেফতার করা হয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি জব্দ করা হয়েছে। অন্য আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।