রবিবার, অক্টোবর ২৫, ২০২০
প্রচ্ছদ লিড-১ মাদকের ভয়াল থাবা যুব সমাজের দিকে প্রসারিত হচ্ছে: বস্ত্র ও পাট মন্ত্রী

মাদকের ভয়াল থাবা যুব সমাজের দিকে প্রসারিত হচ্ছে: বস্ত্র ও পাট মন্ত্রী

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেন, মাদকের ভয়াল থাবা আমাদের যুব সমাজের দিকে দিন দিন প্রসারিত হচ্ছে। অথচ এই যুব শক্তিই দেশের উন্নয়নের চালিকা শক্তি।

বর্তমান সরকার ঘোষিত ভিশন ২০২১ বাস্তবায়নে ও ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য কর্মনিপুন, সুস্থ ও দক্ষ যুব সমাজ দরকার। মাদক সমস্যা দূরীকরণে সকলকে সঙ্ঘবদ্ধভাবে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। এজন্য সবাইকে হাতে হাত রেখে ঐকবদ্ধ ভাবে কাজ করতে হবে।

শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে রূপগঞ্জ উপজেলার পূর্বগ্রাম এলাকায় কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ে তোলা। সোনার বাংলার স্বপ্ন দেখা বঙ্গবন্ধুকে নৃশংসভাবে হত্যা করা হয়। তবে তার স্বপ্নকে তো খুনিরা মারতে পারেনি। তাই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছিল। বঙ্গবন্ধু বেঁচে থাকলে এ দেশ অনেক আগেই সোনার বাংলা হতো।

দেশের উন্নয়নের বিষয় উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। সারা দেশের মত রূপগঞ্জেও ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। রূপগঞ্জের এমন কোন এলাকা নেই যেখানে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি।’

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলীর সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা শ্রী রবি রায়ের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ নুরুজ্জামান খান, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ ও রংধনু গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক আব্দুল আজিজ,

আওয়ামী লীগ নেতা মতিউর রহমান আকন্দ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ নাঈম ভুঁইয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামারুল হাসান তুহিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদার, সাধারণ সম্পাদক শেখ ফরিদ মাসুম, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুর রহমান ভুঁইয়া বাদল, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশিক ইশবাল প্রমুখ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

হাসানের স্মরণে হার্টবিটস অব কলেজ ফ্রেন্ডস এর শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: হার্টবিটস অব কলেজ ফ্রেন্ডস এর উদ্যোগে গত ২৪শে অক্টোবর'২০২০ শনিবার, নারায়নগঞ্জের "মেলা ফুড জোন" এ বন্ধু একেএম হাসানুজ্জামান...
0
Would love your thoughts, please comment.x
()
x