প্রচ্ছদ লিড-২ স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা

স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় গলায় ফাসঁ দেয়া আরিফ হোসেন  (২৮) নামে এক যুবকের ঝুলন্ত লাস উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩১ আগস্ট) রাত সাড়ে ৯ টায় ফতুল্লা রেলষ্টেশন রোড সংলগ্ন বাদল মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

পরে পুলিশ লাস উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ  জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। বরিশাল জেলার পামটুনচাল কোতয়ালীর  মৃত রাজ্জাক শিয়ালীর ছেলে নিহত আরিফ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, নিহত আরিফ দিন মজুরের কাজ করে ও স্ত্রী  শারমিন বিসিকে একটি পোশাক কারখানায় কাজ করে । রাতে বাসায় আসার পর স্ত্রীর সাথে মোবাইল ফোনে একটি রং নাম্বার  বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। স্

ত্রীকে মারধর করলে রাগ করে স্ত্রী পাশের ঘরে চলে আসে। কিছুক্ষন পর ঘরের দরজা বন্ধ দেখে ডাকা ডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে,  দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে দেখে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা  করেছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক মোফাজ্জল করিম খাঁন জানান, প্রাথমিক অবস্থায় জানতে পারি স্বামী স্ত্রীর মধ্যে মোবাইল ফোনের মধ্যে একটি নাম্বার নিয়ে ঝগড়া হয়েছে। পরে স্ত্রী পাশের  ঘরে চলে গেলে আরিফ ফ্যানের সাথে গলায়  ফাঁস দিয়ে আত্মহত্যা  করেছে। লাশ উদ্ধার করে ময়না  তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।  স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সেবা গ্রহীতা/ অংশীজনদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
error: Content is protected !!