প্রচ্ছদ লিড-১ শামীম ওসমানের সমাবেশে উপস্থিত আজাদ বিশ্বাস!

শামীম ওসমানের সমাবেশে উপস্থিত আজাদ বিশ্বাস!

“রুখে দাড়াও স্বাধীনতা ও দেশ বিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে” এই শ্লোগানে এমপি শামীম ওসমানের উদ্যোগে আয়োজিত বিশাল সমাবেশের একপাশে দেখা গিয়েছে জেলা বিএনপির সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড,আবুল কালাম আজাদ বিশ্বাসকে।

শনিবার পুর্ব ঘোষিত সাংসদ শামীম ওসমানের সমাবেশে বিএনপি ঘরানার এ নেতাকে সভার পাশে উপস্থিত দেখে অনেকেই অবাক হয়ে যান। সাংবাদিকরা তার উপস্থিতির ছবি তুলতে গেলে তার কাছে থানা মুঠোফোনটি কানে ধরে কথা বলার সু-কৌশলে তিনি সটকে পড়েন।

আজাদ বিশ্বাসকে নিয়ে বিএনপিতে অনেক আলোচনা-সমালোচনা চলছে কয়েক বছর যাবত। তিনি বিএনপির অনেক নেতাকর্মীর কাছে দালাল আজাদ হিসেবে সুপরিচিত রয়েছেন। ক্ষমতাসীন দলের সাংসদের সাথে আতাত করেই নাকি উপজেলা চেয়ারম্যান পদে এখনও আসীন রয়েছেন। এবং ফতুল্লা ইউনিয়ন পরিষদের মত তিনি লোক দিয়ে মামলা করে উপজেলা নির্বাচন আটকিয়ে রেখেছেন তা নিয়ে গনমাধ্যমে অনেক লেখালেখি হয়েছে।

শনিবারের সমাবেশে তাকে মিশনপাড়া মিশনের গেটের পাশে আওয়ামীলীগের কয়েকজন সুপরিচিত নেতাদের সাথেই শামীম ওসমানের বক্তব্য শুনতে দেখা যায়।

এ সময় সাংবাদিকদের নজরে আসলে তিনি দ্রুত স্থান ত্যাগ করেন। তখন উপস্থিত আওয়ামীলীগের নেতাকর্মীদেরকে বিভিন্ন প্রকারের কথা বলতে শুনা যায়। এ সময় অনেকেই বলেন,সাংবাদিকরা সব প্যাচের মুল! তারা যদি বিশ্বাসকে না দেখতে তাহলে পুরো অনুষ্ঠানেই আমরা তাকে কাছে পেতাম।

না’গঞ্জ জেলা কারাগার পরিদর্শনে কারা মহাপরিদর্শক

নারায়ণগঞ্জ জেলা কারাগার পরিদর্শক করেছেন কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল একেএম মোস্তফা কামাল পাশা।
Shares